ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

‘সম্পত্তির জন্য স্ত্রী-সন্তান কে অপহরন, স্বামী-স্বজনের আজাহারিতে ভারী কামারগাঁ’

Sumon Chowdhury
মার্চ ১৬, ২০২৩ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : পৈএিক সম্পওি’র জের ধরে স্ত্রী ও সন্তানকে জোর পূর্বক অপহরন এর করার অভিযোগ উঠেছে গাজীপুর জেলার পূর্বাইল থানা অধীনস্থ কামারগাঁ গ্রাম ৪২ নং ওর্য়াড এর একই বাসিন্দার বিরুদ্ধে। ভুক্তভোগী স্বামীর সাথে কথা বলে জানা যায় বিবাদী ১নং তানিয়া হক(৩৫) স্বামী মো: আজমুল হক(৪৫) এবং বিবাদী ২নং মোছা: মরিয়ম বেগম(৩৪) স্বামী রুবেল মিয়া প্রায়ই পূর্বপরিকল্পিত হয়ে ভুক্তভোগীর সাথে পৈএিক সম্পওি’র জের ধরে ঝগড়াঝাটি এমনকি বাদী’র স্বামী- স্ত্রী ও সন্তান সহ উচ্ছেদ, খুন, গুম এবং অপহরন করার হুমকি দিয়ে আসছে। বরাবরের ন্যায় গত ০৯/০৩/২০২৩ ইংরেজি তারিখ সময় অনুমান ২:৩০ ঘটিকায় স্ত্রী জাকিয়া আক্তার (৩২) ও ছেলে নাইমুল হক(০৬) কামারগাঁ সাকিনন্থ মুক্তধারা বিদ্যানিকেতন হতে নিজ বাসায় ফেরত আসার কথা থাকলেও তারা আর ফেরত আসেনি। তাছাড়া নিখোঁজ হওয়ার পর স্বামী নাজমুল হক তার শশুড় বাড়ীসহ আত্নীয় স্বজন ও স্ত্রী’র মোবাইলে শত চেষ্টা করে পাওয়া যায়নি। কামাড়গাও গ্রামে এক হৃদয়বিদারক স্বাক্ষী হলো এলাকাবাসী, স্ত্রী ও সন্তান কে না পেয়ে স্বামী নাজমুল হক পাগল প্রায়, আত্মীয় স্বজনের মধ্যে চলছে আহাজারি। এ অবস্থায় স্বামী বাদী হয়ে নিকটস্থ থানায় দুষ্কৃতিকারী’দের বিরুদ্ধে জিডি করেছেন। খোঁজ নিয়ে জানা যায় পূর্বেও জীবন নিরাপত্তার জন্য জিডি দায় করা হয়েছিলো। এ বিষয় অনেকে কাছে বিষয়টি জানতে চাইলে তারা ভয়তে মুখ খুলেনি। অনেকেই বিবাদীদের বিষয় এড়িয়ে গিয়েছেন। নাম প্রাকাশে অনিচ্ছুক একজন মহিলা বলেন, তানিয়া ওর স্বামী হেতা বেশ ভারি, মরিয়ম ওর স্বামী এগো জন্য এলাকায় টিহা যায় না। ফয়সাল(২৫) নামে এক যুবক বলেন- ওরা ভূমি দস্যু জাকিয়া আপা তার সন্তান দের কী না-ই করছে আল্লাহ’ই ভালো জানে।
এছাড়া সার্বিক বিষয় ভুক্তভোগী স্বামীর সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, আপনারা আমার স্ত্রী ও সন্তানের জন্য দোয়া করবেন তারদের কে যেন মহান আল্লাহ তাআ’লা বাঁচিয়ে রাখে। জানি না তারা কেমন আছেন, আমি আইনের প্রতি শ্রদ্বাশীল আমি সকল আইন প্রয়োগকারী সংস্থা কে জানিয়েছি তারা আমার শেষ ভরসার স্থান। এবং দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট আকুল আবেদন করছি- আমার স্ত্রী ও সন্তান যেন আমাদের মাঝে ফিরে আসে, উনার হস্তক্ষেপ কামনা করি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial