ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক সাখাওয়াত হোসেন বাদশা এর জন্মদিন আজ

editor
ডিসেম্বর ১৫, ২০১৭ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সাংবাদিক সাখাওয়াত হোসেন বাদশা এর জন্মদিন আজ।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউর) সাবেক সভাপতি দৈনিক ইনকিলাবের সাংবাদিক সাখাওয়াত হোসেন বাদশা এর জন্মদিন আজ। দৈনিক আজকের প্রভাত এর পক্ষ থেকে সাখাওয়াত হোসেন বাদশাকে জন্মদিনের শুভেচ্ছা। ১৯৬৩ সালের এই দিনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাবনাপাড়া গ্রামে সাখাওয়াত হোসেন বাদশা জন্মগ্রহণ করেন। বাবা মৃত ইয়াকুব হোসেন ও মা মৃত শামসুন্নাহারের সাত সন্তানের মধ্যে তিনি বড়।
সাখাওয়াত হোসেন বাদশা ১৯৯০ সালের দৈনিক কালবেলায় শিক্ষানবিশ প্রতিবেদক হিসেবে যোগদানের মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এর পর কাজের ধারাবাহিকতায় দৈনিক বাংলাবাজার, আবাস, দৈনিক করতোয়ায় সাংবাদিকতা করেন।
সাখাওয়াত হোসেন বাদশার সহধর্মিনী সৈয়দা শিরীন আক্তার। এই দম্পতির দুই মেয়ে। বড় মেয়ে ডা. সাদিয়া হোসেন শশী ও ছোট জাসিয়া হোসেন তিশি। সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলনে নিজেকে সম্পৃক্ত রাখতে ও নেতৃত্ব বিকাশের জন্য তিনি ঢাকার সাংবাদিকদের মূলধারার সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর তিনবার সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial