ঢাকাসোমবার , ৫ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সাউথইস্ট ব্যাংক এবং নগদ এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

Sumon Chowdhury
নভেম্বর ৫, ২০১৮ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ব্রাঞ্চ নেটওয়ার্ক এর মাধ্যমে ডিস্ট্রিবিউটরদের কালেকশন সেবা দেওয়ার লক্ষ্যে সম্প্রতি সাউথইস্ট ব্যাংক এবং নগদ (বাংলাদেশ পোস্ট অফিসের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস) এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  ডিজিটাল যুগে ডিজিটাল সেবার আওতায় এসে পোষ্ট অফিসকে প্রায় ভুলে যেতে বসেছে দেশের মানুষ। ডাক বিভাগের প্রান ফেরাতে মোবাইলের মাধ্যমে আর্থিক লেনদেন সোবা প্রদান করতে যাচ্ছে‘নগদ’।
চুক্তি সাক্ষর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ ফয়সাল ওমর এবং নগদ এর হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড কোম্পানি সেক্রেটারি, মোস্তফা কামাল আহমেদ এফসিএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় নগদ এর পরিচালক নিয়াজ মোর্শেদ এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরাও উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial