ঢাকাবৃহস্পতিবার , ৮ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নদের অর্থ পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Sumon Chowdhury
নভেম্বর ৮, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের শিরোপাজয়ী কিশোর ফুটবলারদের ৪ লাখ টাকা করে পুরস্কার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে দক্ষিণ এশিয়াজয়ী কিশোরদের সংবর্ধনা দেয়ার পাশাপাশি দলের ২৩ খেলোয়াড়ের প্রত্যেকের হাতে ৪ লাখ টাকার চেক তুলে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা। প্রধানমন্ত্রী দলের কোচ ও অফিসিয়ালদের দিয়েছেন ২ লাখ টাকা করে।
এ সময় বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী কিশোর ফুটবলারদের ডিনার করিয়েছেন এবং তাদের আগামীতে আরো ভালো খেলার উপদেশ দিয়েছেন।
৩ নভেম্বর নেপালের কাঠমান্ডুতে সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশ টাইব্রেকারে ৩-২ গোলে পাকিস্তানকে হারিয়েছে। লাল-সবুজ জার্সিধারী কিশোররা সেমিফাইনালে ভারতকে হারিয়েছিল টাইব্রেকারে ৪-২ গোলে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial