ঢাকাবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট শুরু

Sumon Chowdhury
মার্চ ২৯, ২০১৮ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক, লোকমান হোসেন ভূঁইয়া, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মো. আতিকুল ইসলাম, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ এবং কেএন-হার্বার কনসোর্টিয়াম লিমিটেডের চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী মুশতাক।
এবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে ৫০টি মিডিয়া প্রতিষ্ঠান এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রথম দিনে ১৮টি দলের ৯টি ম্যাচ হয়েছে। সকাল ৮টায় কালের কণ্ঠ ও ভোরের কাগজ এবং বিডিনিউজ ও সংবাদ প্রতিদিনের মধ্যকার ম্যাচ দিয়ে মিডিয়া ক্রিকেট মাঠে গড়ায়। প্রথম দিনে জয় পেয়েছে বৈশাখী টিভি, আমাদের সময়, কালের কণ্ঠ, আমার দিন, বিডিনিউজ২৪, জিটিভি, নয়াদিগন্ত, যায়যায়দিন ও চ্যানেল আই।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউর সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। এছাড়া সংগঠনের সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম সম্পাদক মো. মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল কাফি, মো. জাফর ইকবাল, আবদুল হাই তুহিন ও এস এম এ কালাম। এছাড়া উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম শামীম, ক্রিকেট কমিটির সদস্য সচিব মাইনুল হাসান সোহেল, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, বদরুল আলম চৌধুরী খোকন ও কামরুজ্জামান হিরু।                                      প্রথম দিনের খেলার ফলাফল:
কালের কন্ঠ ৫ উইকেটে ভোরের কাগজকে হারায়। ম্যাচ সেরা হয়েছেন কালের কন্ঠের রেজোয়ান বিশ্বাস। বিডি নিউজ ৪৩ রানে সংবাদ প্রতিদিনকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের নূরুল ইসলাম হাসিব। যায়যায়দিন ৫ উইকেটে আমাদের অর্থনীতিকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের ইয়াছিন রানা। জিটিভি ৫ উইকেটে বাংলানিউজকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন জিটিভির সাইফুল ইসলাম। আমার দিন ১৩ রানে মানবজমিনকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আরাফাত দাড়িয়া। চ্যানেল আই ৭৮ রানে কালবেলাকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের রাহুল রাহা। আমাদের সময় সুপার ওভারে ১ উইকেটে বিটিভিকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আরিফুজ্জামান মামুন। বৈশাখী টিভি ৫ উইকেটে ইউএনবিকে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের পার্থ রহমান। এছাড়া নয়াদিগন্ত ও শেয়ারবিজের মধ্যকার ম্যাচে শেয়ারবিজ মাঠে না আসায় নয়াদিগন্তকে বিজয়ী ঘোষণা করা হয়।
আগামীকালের খেলা:
রেডিও টুডে বনাম নিউ এইজ (সকাল ৮:০০টা), একুশে টিভি বনাম রাইজিং বিডি (সকাল ৮:০০টা), সমকাল বনাম সংগ্রাম (সকাল ৯:০০টা),এটিএন নিউজ বনাম মানবকন্ঠ (সকাল ৯:০০টা), যুগান্তর বনাম সারাবাংলা (সকাল ১০:০০টা), নিউ নেশন বনাম বাংলাদেশ প্রতিদিন (সকাল ১০:০০টা), আজকালের খবর বনাম অবজারভার (সকাল ১১:০০টা), বাংলাদেশের খবর বনাম বাসস (সকাল ১১:০০টা) এবং জনকন্ঠ বনাম দ্য ইন্ডিপেন্ডেন্ট (দুপুর ১২:০০টা)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial