ঢাকাশুক্রবার , ১০ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিপি ফাইভ স্টারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অন্তু করিম

Sumon Chowdhury
আগস্ট ১০, ২০১৮ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রথমবারের মতো আন্তর্জাতিক ব্র‍্যান্ড ‘সিপি ফাইভ স্টার’ বাংলাদেশের শুভেচ্ছাদূত (ব্র্যান্ড অ্যাম্বাসেডর) হলেন অভিনেতা ও মডেল অন্তু করিম।
৮ আগস্ট বুধবার বক্স অফিস মাল্টিমিডিয়া লিমিটেডের আয়োজনে রাজধানী গুলশানের সিপি বাংলাদেশের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয়া হয়।
অনুষ্ঠানে সিপি বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট পর্ণচাই চারোয়েনসুবসাকুন ও অ্যাসিস্ট্যান ভাইস প্রেসিডেন্ট সান্তিওংপাঙায়া অ্যাম্বাসেডর হিসেবে অন্তু করিমকে ব্যাজ পড়িয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন কোকাকোলা ট্রেড মার্কেটিং ম্যানেজার খন্দকার সেলিম সাদ শানান, সিপি বাংলাদেশের জিএম সাপ্লাই মো. আসাদুজ্জামান, জিএম সেলস মো. মতিউর রহমান।
ব্যাপক জনপ্রিয়তা পাওয়া সিপি ফুডকে সারাদেশে আরো বেশি জনপ্রিয় করা ও প্রতিটি জেলা, উপজেলায় পৌঁছে দিতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এই পরিকল্পনায় সিপি ফাইভ স্টারের সঙ্গে কো-ব্র‍্যান্ডিং করছে কোকাকোলা বাংলাদেশ।
মডেল অভিনেতা অন্তু করিম বলেন, সিপির মতো একটি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হতে পেরে আমি আনন্দিত। একসঙ্গে কাজ করলে আমার বিশ্বাস ভালো কিছুই হবে। আর আমাকে এই ভালো উদ্যোগের সঙ্গে নেবার জন্য সিপি পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা সব সময়।
অন্তু করিম ছাড়াও অভিনেত্রী ও মডেল দোয়েল ম্যাশকেও সিপি বাংলাদেশের শুভেচ্ছাদূত ঘোষণা করা হয়।
উল্লেখ্য, জনপ্রিয় মডেল অভিনেতা অন্তু করিম এর আগেও লিফান মোটরসাইকেল এবং টিভিএস মোটরসাইকেলের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করেছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial