ঢাকামঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

সিম্ফনির চারটি হ্যান্ডসেট মডেলের নগদ ছাড়

Sumon Chowdhury
জানুয়ারি ২৯, ২০১৯ ৩:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সিম্ফনি দুর্দান্ত অফারে জনপ্রিয় চারটি হ্যান্ডসেট মডেল সিম্ফনি ভি ১৩৫, ভি ১৪০, ভি ১৫৫ এবং আই ১০ প্লাস হ্যান্ডসেটগুলোর উপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়।
১জিবি র‍্যাম, ৮জিবি রম এবং ফুল ভিশন ডিসপ্লে সমৃদ্ধ ভি ১৩৫ স্মার্টফোনটির পূর্বের মূল্য ছিল ৫ হাজার ৬৯০ টাকা এবং বর্তমান মূল্য রাখা হচ্ছে ৫ হাজার ৩৯০ টাকা। এই হ্যান্ডসেটটির সাথে কাস্টমার পাবেন একটি সেলফি স্টিক।
এ্যান্ড্রয়েড গো এবং ফুল ভিশন আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ ভি ১৪৫ স্মার্টফোনটির পূর্বের মূল্য ছিল ৬ হাজার ২৯০ টাকা এবং বর্তমান মূল্য রাখা হচ্ছে ৫ হাজার ৬৯০ টাকা।
ফোরজি নেটওয়ার্ক এবং ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের ভি ১৫৫ স্মার্টফোনটির পূর্বের মূল্য ছিল ৬ হাজার ১৯০ টাকা এবং বর্তমান মূল্য রাখা হচ্ছে ৫ হাজার ৭৯০ টাকা।
মেটাল ব্যাক কভার এবং ডেডিকেটেড সেলফি বাটনের আই১০ প্লাস এর পূর্বের মূল্য ছিল ৭ হাজার ৫৯০ টাকা এবং বর্তমান মূল্য রাখা হচ্ছে ৬ হাজার ৯৯০ টাকা।
সিম্ফনি’র সকল আউটলেটে এই স্মার্টফোনগুলো হ্রাসকৃত মূল্যে পাওয়া যাচ্ছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial