ঢাকাবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিম্ফনি মেগা ধামাকা অফারে বাইক জিতে নিলেন সাভার এর ফরিদুল ইসলাম

Sumon Chowdhury
নভেম্বর ১৫, ২০১৮ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : “সিম্ফনি মেগা ধামাকা অফার” শিরোনামে আকর্ষণীয় একটি ক্যাম্পেইন চালু করেছে সিম্ফনি। ১৬ই অক্টোবর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন এর স্লোগান হচ্ছে, “হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন!
এরই মধ্যে বাংলাদেশ এর বিভিন্ন জায়গা থেকে প্রায় ৩০ জন এর মতো জিতে নিয়েছেন বিমান টিকেট এবং মোটর বাইক। সিম্ফনি মেগা ধামাকা অফার এর তৃতীয় সপ্তাহে মিরপুরের শাহ আলী প্লাজা থেকে আই৭৫ হ্যান্ডসেটটি কিনে মোটরবাইক জিতে নেন ফরিদুল ইসলাম।
এছাড়াও সাভার থেকে আই৭৫ হ্যান্ডসেট কিনে কলকাতার টিকেট পান মাসুম বিল্লাহ, ঢাকার গুলশান থেকে জেড১০ হ্যান্ডসেটটি কিনে বালীর টিকেট পান জাকির হোসাইন, সদরঘাট থেকে আই৭৫ হ্যান্ডসেটটি কিনে কলকাতার টিকেট পান মামুন হোসাইন এবং ঢাকার উত্তরা থেকে নেপাল এর টিকেট পান ইমদাদুল হক মিলন।
বিজয়ীদের হাতে তাঁদের পুরষ্কার তুলে দেন সিম্ফনির হেড অব এইচ আর, আহমেদ পাশা। এসময় গ্রুপের অন্যান্য উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
দারুণ এই ক্যাম্পেইন চলবে ৩০ই নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে চাইলে কিংবা বিস্তারিত জানতে চাইলে ঘুরে আসতে পারেন সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট (http://symphony-mobile.com) অথবা সিম্ফনির ফেসবুক পেইজ (https://www.facebook.com/symphonymobile) থেকে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial