ঢাকাThursday , 10 October 2019
আজকের সর্বশেষ সবখবর

সৌরভকে ছাড়িয়ে গেলেন কোহলি

editor
October 10, 2019 6:59 am
Link Copied!

খেলাধুলা ডেস্ক: টেস্ট ক্রিকেটে সাফল্যের বিচারে অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে আগেই ছাড়িয়ে গেছেন বিরাট কোহলি। এবার অধিনায়ক হিসেবে ম্যাচ খেলার হিসেবে দাদাকে টপকে গেলেন তিনি। পুনেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নেমে পূর্বসূরিকে পেছনে ফেললেন উত্তসূরি।
বৃহস্পতিবার প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে ভারত। অধিনায়ক হিসেবে ৫০তম টেস্ট খেলতে নেমেছেন কোহলি। প্রত্যাশিতভাবে সৌরভকে ছাপিয়ে গেলেন তিনি। টিম ইন্ডিয়াকে ৪৯টি টেস্টে নেতৃত্ব দেন বাংলার মহারাজ।
সৌরভের অধিনায়কত্বে ক্রিকেটের অভিজাত সংস্করণে ২১টিতে জয়, ১৩টিতে হার ও ১৫টি ড্র করে ভারত। বিদেশের মাটিতে ২৮টি টেস্ট খেলে দলকে ১৩টিতে জিতিয়েছেন তিনি
সেখানে এ ম্যাচ বাদে সাদা জার্সিতে মেন ইন ব্লুদের ২৯টি জয় এনে দিয়েছেন বিরাট। ১০টি করে হার ও ড্র হয়। বিদেশের মাটিতে তার অধীনে ২৭টি টেস্ট খেলে ১৩টিতে জিতেছে ভারত।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial