ঢাকাবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবসে কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিজিবি ও আনসার

Sumon Chowdhury
মার্চ ২৯, ২০১৮ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মেয়েদের বিভাগে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে।
বৃহস্পতিবার শহীদ ক্যাপ্টেন এম এ মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দিনব্যাপী এই প্রতিযোগিতার পুরুষ বিভাগে বিজিবি ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। আর ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক পেয়ে রানার্স আপ হয়েছে আনসার।
এদিকে, মহিলা বিভাগের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার পেয়েছে ৫টি স্বর্ণ ও ৫টি রৌপ্যসহ মোট ১০টি পদক। আর ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক পেয়ে রানার্স আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
খেলা শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুন অর রশীদ। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ। এবারের প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২০টি ওজন শ্রেণীতে শতাধিক খেলোয়াড় অংশ নেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial