ঢাকাবুধবার , ২৫ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বৈরাচার সরকার পাথরের মত চেপে বসেছে: চরমোনাই পীর

editor
জুলাই ২৫, ২০১৮ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, স্বৈরাচার সরকার জনগণের বুকের উপর পাথরের মত চেপে বসেছে। এ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই জনগণের ওপর তাদের আস্থা নেই। তারা আবারও ‘৫ জানুয়ারি’ মার্কা একটি প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়।
বুধবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার উদ্যোগে বিশাল সমাবেশে তিনি এ কথা বলেন।
সরকারি দল অগণতান্ত্রিক আচরণ করছে অভিযোগ করে মুহাম্মদ রেজাউল করীম বলেন, যে দেশে আইনের শাসন থাকে না, সেখানে কু-শাসন প্রতিষ্ঠা পায়। দীর্ঘদিন দেশে আইনের শাসন না থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। এভাবে একটি দেশ চলতে পারে না। মানুষ অসহায় হয়ে পড়ছে। এ অবস্থা থেকে উত্তরণের পথ হলো, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। বিনা ভোটের সরকার ক্ষমতা হারানোর ভয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ছে। তারা এখন শুধু বিরোধী দলগুলোকে নয়, নিজের ছায়া দেখেও ভয় পাচ্ছে।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি-শেখ ফজলুল করীম মারুফ। সমাবেশে পীর সাহেব চরমোনাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী জেলার অন্তর্গত ৬টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করে পরিচয় করিয়ে দেন।
প্রার্থীরা হলেন, নোয়াখালী ১ আসনে এডভোকেট এরফান খান, নোয়াখালী ২ আসনে মাও.খলিলুর রহমান, নোয়াখালী ৩ আসনে হাফেজ মাও. নজীর আহমাদ, নোয়াখালী ৪ আসনে আলহাজ্ব মুহাম্মাদ আবদুল হান্নান, ৫ আসনে মাও. আবু নাছের, নোয়াখালী ৬ আসনে শাইখুল হাদীস আল্লামা শফিউল্যাহ আল মোস্তফা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial