ঢাকারবিবার , ১১ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৩ নভেম্বর থেকে শুরু এক্সিম ব্যাংক ২৮ তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ

Sumon Chowdhury
নভেম্বর ১১, ২০১৮ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সুমন চৌধুরী : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক এর পৃষ্ঠপোষকতায় আগামী ১৩ নভেম্বর থেকে অনুষ্ঠিতব্য এক্সিম ব্যাংক ২৮ তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ-২০১৮ ও ১২ জানুয়ারি, ২০১৯ থেকে অনুষ্ঠিতব্য এক্সিম ব্যাংক ২৯ তম জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ-২০১৮ অনুষ্ঠান উপলক্ষ্যে আজ রবিবার বিকেলে বাংলাদেশ হ্যান্ডবল স্টেডিয়ামের কনফারন্সে রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা সম্পর্কে ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান (পুরুষ বিভাগ) হাসান উল্লাহ খান রানা এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান (মহিলা বিভাগ) মো: নূরুল ইসলাম, ফেডারেশনের ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক এস.এম খালেকুজ্জামান স্বপন (পুরুষ বিভাগ) ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো: সালাউদ্দনি আহাম্মদে (মহিলা বিভাগ) সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জানানো হয় যে, এক্সিম ব্যাংক ২৮ তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠান এর কার্যক্রম পরিচালনার জন্য ১৪,৯০,০০০/- (চৌদ্দ লক্ষ নব্বই হাজার) ও এক্সিম ব্যাংক ২৯ তম জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ ৯,৫২,৮০০/- (নয় লক্ষ বায়ান্ন হাজার আটশত) টাকার বাজেট ধার্য করা হয়েছে। যা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এক্সিম ব্যাংক হতে প্রদান করা হবে ২৫,০০,০০০/- ( পঁচিশ লক্ষ) টাকা।
আয়োজিত এক্সিম ব্যাংক ২৮ তম জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ ২০১৮ ও অনুষ্ঠান – এর উদ্বোধনী অনুষ্ঠান আগামী ১৩ নভেম্বর বঙ্গকন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মুনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বিকাল ০৩:০০ টায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে সম্মানিত সভাপতি ,বাংলাদেশ ইনসিওরেন্স এসোসিয়েশন মো: শেখ কবির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্টপোষক প্রতিষ্ঠানের পরিচালক মো: নূরুল আমিন ফারুক । উদ্বোধনী অনুষ্ঠান শেষে আয়োজিত প্রতিযোগিতায় উদ্বোধনী খেলা রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা বনাম দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা মধ্যে অনুষ্ঠিত হবে। আয়োজিত টুর্নামেন্টে মোট ৩৩টি জেলা হ্যান্ডবল দল অংশগ্রহন করছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial