ঢাকারবিবার , ১১ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৫ নভেম্বর থেকে কক্সবাজারে শুরু হচ্ছে ভাসাভী বীচ কাবাডি

Sumon Chowdhury
নভেম্বর ১১, ২০১৮ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

সুমন চৌধুরী : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে ও ভাসাভী ফ্যাশনের পৃষ্ঠপোষকতায় “ভাসাভী বীচ কাবাডি ২০১৮ পুরুষ ও মহিলা” আগামী ১৫ নভেম্বর বৃহস্পতিবার কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে শুরু হতে যাচ্ছে। রবিবার বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন মিলনায়তনে সংবাদ সম্মেলনে টাইটেল স্পন্সর হিসেবে ভাসাভী ফ্যাশন্স লিমিটেডের নাম ঘোষণা করা হয় ও টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম, ডিআইজি (এ্যাডমিনিস্ট্রেশন এ্যান্ড ডিসিপ্লিন), বাংলাদেশ পুলিশ ও যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম, অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট), বাংলাদেশ পুলিশ। আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি আমির হোসেন পাটোয়ারী, টুর্নামেন্টের সহযোগি পৃষ্ঠপোষক পোলার আইসক্রিমের প্রতিনিধি গোলাম হাবিব ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মনির হোসেন। সংবাদ সম্মেলনে কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এই প্রতিযোগিতা থেকে বাছাই করা পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে আসন্ন এশিয়ান বীচ কাবাডির জন্য দল গঠনের প্রক্রিয়া শুরু করা হবে বলে সাংবাদিকদের জানান।
টুর্নামেন্টের পুরুষ বিভাগে ৮ ও মহিলা বিভাগে ৬টি দল অংশগ্রহন করবে। উভয় বিভাগেই দলগুলো দুটি গ্রুপে ভাগ হয়ে লীগ ফরম্যাটের খেলা শেষে গ্রুপ চ্যাম্পিয়নরা সেমি-ফাইনাল ও সেমি ফাইনাল বিজয়ীরা ফাইনাল খেলবে। বীচ কাবাডিতে অংশ নিতে যাওয়া পুরুষ দলগুলো হলো- নৌবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, বিমান বাহিনী, জেল, ফায়ার সার্ভিস, মৌলভীবাজার জেলা ও চট্টগ্রাম জেলা। মহিলা দলগুলো হলো-বাংলাদেশ আনসার, পুলিশ, বিজেএমসি, নড়াইল, জামালপুর ও স্বাগতিক কক্সবাজার জেলা।
সব মিলিয়ে ৮০ জন পুরুষ খেলোয়াড় এবং ৬০ জন নারী খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশ নেবে। দু’বিভাগের চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার এবং রানার্সআপ দলকে ৩০ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হবে। এছাড়াও সেরা খেলোয়াড় পাবেন পাঁচ হাজার টাকার প্রাইজমানি। প্রতিযোগিতার সবগুলো খেলা চ্যানেল নাইন সরাসরি সম্প্রচার করবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial