ঢাকাWednesday , 25 July 2018
আজকের সর্বশেষ সবখবর

১৫ নভেম্বর সিরিজ খেলতে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ

Sumon Chowdhury
July 25, 2018 4:06 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ছয় বছর পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসছে ‌ওয়েস্ট ইন্ডিজ। ২০১২ সালের পর আবারও পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নভেম্বর মাসে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।
এই সিরিজে স্বাগতিক দলের সঙ্গে দুটি টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্ট ম্যাচ খেলবে ক্যারিবিয়রা। আগামী ১৫ নভেম্বর ঢাকা আসবে ওয়েস্ট ইন্ডিজ দল।
২২ থেকে ২৬ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট ম্যাচ দিয়ে সফর শুরু করবে ক্যারিবিয়ানরা। ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত দ্বিতীয় টেস্টটি হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ৯ ও ১১ ডিসেম্বর দিন-রাতের প্রথম দুই ওয়ানডে হবে মিরপুরে ’হোম অব ক্রিকেটে’ই।
সিরিজের তৃতীয় ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ তিনটি হবে সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ২৩ ডিসেম্বর দেশে ফিরবে ওয়েস্ট ইন্ডিজ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial