ঢাকাশনিবার , ২০ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

২৭ অক্টোবর থেকে মাঠে গড়াচ্ছে ওয়ালটন ফেডারেশন কাপ

Sumon Chowdhury
অক্টোবর ২০, ২০১৮ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আগামী ২৭ অক্টোবর মাঠে গড়াচ্ছে মৌসুমের প্রথম টুর্নামেন্ট ওয়ালটন ফেডারেশন কাপ। ৩০তম আসরে অংশ নিচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৩টি দল। আজ শনিবার দুপুরে বাফুফে ভবনে অনুষ্ঠিত হলো টুর্নামেন্টের ড্র। এবারও টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। এবার কঠিন গ্রুপে পড়েছে মোহামেডান স্পোটিং ক্লাব। ‘ডি’ গ্রুপে সাদা কালো দলটির প্রতিপক্ষ শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং দুই নবাগত বসুন্ধরা কিংস ও নোফেল স্পোর্টিং ক্লাব। দেশি-বিদেশি খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গড়েছে বসুন্ধরা কিংস। রাশিয়া বিশ্বকাপে খেলা খেলোয়াড়কে উড়িয়ে এনেছে নবাগত দলটি।
‘সি’ গ্রুপে রয়েছে বর্তশান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। তাদের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ‘বি’ গ্রুপে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও বিজেএমসি। তুলনামুলক সহজ গ্রুপে পড়েছে চট্টগ্রাম আবাহনী। ‘এ’ গ্রুপে তাদের রতিপক্ষ আরামবাগ ও রহমতগঞ্জ। চারটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ খেলবে কোয়ার্টার ফাইনালে। তারপর সেমিফাইনাল ও ফাইনাল। ফেডারেশন কাপের সবগুলো ম্যাচ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যদি দিনে একটি ম্যাচ হয় তাহলে বিকেল ৫টায় শুরু হবে। আর দুটি ম্যাচ হলে বিকেল সাড়ে ৩টা ও বিকেল ৫টা ৪৫ মিনিটে হবে ম্যাচ দুটি। ওয়ালটন ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দল ৫ লাখ এবং রানার্স-আপ দল ৩ টাকা প্রাইজমানি পাবে। চুক্তি স্বাক্ষর ও ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী-এমপি, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের সদস্য মো. শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, মো. ইলিয়াছ হোসেন, জাকির হোসেন চৌধুরী, আব্দুর রহিম, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial