ঢাকাবুধবার , ১৭ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন জামালপুর জেলা ক্রীড়া সংস্থা

Sumon Chowdhury
অক্টোবর ১৭, ২০১৮ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮’ তে চ্যাম্পিয়ন হয়েছে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। জামালপুরের এটা প্রথম শিরোপা। রানার্স-আপ হয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। আগের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল তারা।
আজ বুধবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ২৮-১৬ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৭-৯ গোলে এগিয়ে ছিল। জামালপুরের পক্ষে আল্পনা আক্তার ৮টি, মিষ্টি খাতুন ৬টি ও সাবিনা আক্তার ৬টি গোল করেন। নওগাঁর হয়ে নুরজাহান ৫টি, পুর্ণিমা ৪টি ও নাজমিন ৪টি গোল করেন। প্রতিযোগিতায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আল্পনা আক্তার সেরা খেলোয়াড় হন । টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল জামালপুর ও রানার্স-আপ দল নওগাঁ ও তৃতীয় হওয়া পঞ্চগড় দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় স্থান অধিকারী দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম ও জহিরুল ইসলাম টুটুল, হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট, রেডিও টুডে ৮৯.৬ এফ.এম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. মকবুল হোসেনসহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial