রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

আগামীকাল থেকে শুরু ৯ম ফার্স্ট অনুর্ধ্ব ১৬ বালক স্কুল রাগবি প্রতিযোগিতা

Sumon Chowdhury
অক্টোবর ১০, ২০১৮ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন এর ব্যবস্থাপনায় এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর পৃষ্ঠপোষকতায় আগমীকাল ১১ই অক্টোবর হতে সরকারী শারীরিক শিক্ষা কলেজ মাঠ ,মোহাম্মদপুর শুরু হবে। ১২টি স্কুল দল নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।দলগুলো হলো: সেন্ট গ্রেগরী হাই স্কুল এন্ড কলেজ,কে.এম. বশির সরকারী প্রথমিক বিদ্যালয়, কমলাপুর শেরেবাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজ, শহীদ নবী উচ্চ বিদ্যালয়, মেথোডিস্ট ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজ ,বঙ্গভবন সরকারী প্রথমিক বিদ্যালয় ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ , মান্নান হাই স্কুল এন্ড কলেজ, রায়ের বাজার উচ্চ বিদ্যায়ল ,সেগুন বাগিচা হাই স্কুল, সাইনসাইন প্রি ক্যাডেট এন্ড হাই স্কুল এবং আহমদবাগ আর্দশ উচ্চ বিদ্যালয় । এই উপলক্ষে আজ বুধবার দুপুরে শহীদ এম ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন টুনামেন্ট কমিটির চেয়ারম্যান রশিদুর রহমান সানিয়াবাদ, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সভাপতি আব্দুল্লাহ আল জাহির, সাধারন সম্পাদক মৌসুম আলী, ও টুনামেন্ট কমিটির সম্পাদক ও সদস্য সিরাজুল ইসলাম এবং ফেডারেশনের অন্যান কর্মকর্তাগন।
আগামীকাল সকাল ১০:০০টায় উদ্ধোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্ধোধন করেন মো: মাসুদুল করিম সচিব ,জাতীয় ক্রীড়া পরিষদ এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মো: মোস্তফা খায়ের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর ডিএমডি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial