ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

কানাডার টরোন্টোতে অনুষ্ঠিত হতে চলেছে ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো

Sumon Chowdhury
এপ্রিল ১৮, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক: আগামী ৬-৮ অক্টোবর ২০২৩- এ কানাডার টরোন্টোতে অনুষ্ঠিত হতে চলেছে ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো ২০২৩। কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে আয়োজনটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।আমাদের এই আয়োজনের সাথে ইতোমধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এক্সটপোর্ট প্রোমোশন ব্যুরো (ইপিবি) এবং বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথোরিটি (বিডা) সংযুক্ত হয়েছে।
মূলত কানাডার ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের সুযোগ ও ব্যবসার সম্ভাবনা জানাতে এবং দেশটিতে রপ্তানি বাড়ানোর উদ্যোগের অংশ হিসেবেই এই আয়োজনটি করা। বছরের অন্যতম এই আন্তর্জাতিক আয়োজন ‘ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো ২০২৩’ এর শুভেচ্ছা দূত হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সম্মানিত করা হয়েছে। ইতিমধ্যেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা নিপুন আক্তারের সাথে শুভেচ্ছা দূত হিসাবে সমঝোতা স্বাক্ষরিত হয়েছে।
বাংলাদেশের আর্থিকখাতের সম্ভাবনা আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরতে বিশ্বমানের অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে আয়োজন করতে ‘ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো ২০২৩’ এর বিপনন সহযোগী হিসাবে অ্যাড পয়েন্ট এবং বিহ্যাপি এন্টারটেইনমেন্ট চুক্তিবদ্ধ হয়েছে। আজকের সংবাদ সম্মেলনে ফেরদৌস আহমেদ, নিপুন আক্তার ছাড়া আরও উপস্থিত ছিলেন আরিফ রহমান, চেয়ারম্যান, অ্যান্ড ইনভেস্টমেন্ট এক্সপো ২০২৩ ও কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিবিসিসিআই), নাসির কাশেম,
ভাইস প্রেসিডেন্ট, কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিবিসিসিআই), ফারজানা আলী রহমান, কান্ট্রি ডিরেক্টর, কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, আফতাব বিন তমিজ, সিইও অ্যাড পয়েন্ট, সাকিব সনেট, ব্যবস্থাপনা পরিচালক, বিহ্যাপি এন্টারটেইমেন্ট।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial