ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

editor
ডিসেম্বর ১০, ২০১৭ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ৫ ডিসেম্বর মঙ্গলবার সকালে খিলগাঁও কমিউনিটি, খিলগাঁও, ঢাকা এ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, ঢাকা সিটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা- ২০১৭ ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন ২০১৮-২০২০ মেয়াদে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জৈষ্ঠ ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব মোঃ মাহাবুবুল আলম।
সভায় ঢাকা সিটি ইউনিটের সেক্রেটারী লায়ন শরীফ আলী খান বার্ষিক সাধারন সভার আলোচ্য সুচী অনুযায়ী বিগত বার্ষিক সাধারন সভার কার্যবিবরনী, বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয়, অডিট রিপোর্ট – ২০১৬, বাজেট-২০১৮ অনুমোদনের জন্য উপস্থাপন করেন ও সর্বসম্মতি ক্রমে তা অনুমোদন হয়। সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, জাতীয় সদর দপ্তরের সহকারী পরিচালক ও বার্ষিক সাধারন সভা ও নির্বাচন- ২০১৭ এর পর্যবেক্ষক এ.কে.এম মহসিন আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য, যুব রেড ক্রিসেন্ট সদস্য বৃন্দ।
বার্ষিক সাধারন সভার অন্যতম আলোচ্য সুচী ছিল ২০১৮-২০২০ মেয়াদে ইউনিট কার্যনির্বাহী কমিটি গঠন। প্রধান নির্বাচন কমিশনার জনাব মিহির রঞ্জন দে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন ও নির্বাচিতদের উপস্থিত আজীবন ও বার্ষিক সদস্যদের সাথে পরিচয় করিয়েদেন। নির্বাচনের ফলাফল মোঃ সাহিদুর রহমান ভাইস চেয়ারম্যান, লায়ন শরীফ আলী খান সেক্রেটারী পদে নির্বাচিত হয়েছেন এবং সদস্য পদে জনাব মাহবুবুল আলম, মোঃ মইনুল হক, মোঃ কাওছারুল ইসলাম, প্রকৌঃ শেখ পারভেজ উদ্দিন আহমেদ রাশিদা চৌধুরী নির্বাচিত হয়েছেন।
সভার সভাপতি সর্বশেষে সকলকে ধন্যবাদ জানিয়ে বার্ষিক সাধারন সভা – ২০১৭ এর সমাপ্তি ঘোষনা করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial