ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এসিতে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে স্যামসাং

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ৩:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : স্যামসাং এখন তাদের তৈরি ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসিতে দিচ্ছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।
২০১৭ সালে এই এসিগুলোর সাথে স্যামসাং ৮-পোল নন-ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসি ও বাংলাদেশে নিয়ে আসে।
নতুন প্রজন্মের এই ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর বিশ্বের সর্বপ্রথম প্রযুক্তি, যা বিদ্যুৎ ও অর্থ সাশ্রয় করে আপনার ঘরটিকে দ্রুত শীতল করে। এছাড়াও এতে পাওয়া যাবে বিনা সুদে ১২ মাসের সহজ ইএমআই সুবিধা, যা নেয়া যাবে স্যামসাং-এর অনুমোদিত শোরুম থেকে।
অভিনব এই প্রযুক্তির এসির সাথে পাচ্ছেন হাই ডেনসিটি (এইচডি) ফিল্টার, যা ৯৯ শতাংশ ব্যাকটেরিয়া এবং অ্যালার্জেন প্রতিরোধ করে ঘরে আনে তাজা বাতাস।এছাড়াও এই কম্প্রেসরটি অন্যান্য এসির তুলনায় ঘরকে ৪৩ শতাংশ দ্রুত সময়ে শীতল করার ক্ষমতা রাখে, যার মাধ্যমে প্রায় ৬৮ শতাংশ বিদুৎ সাশ্রয় হয়।
অন্যদিকে, নন ইনভার্টার এসিতে ব্যবহৃত হয়েছে ফাস্ট কুলিং এবং থ্রি কেয়ার উইন্ড ফিল্টার প্রযুক্তি। ৮-পোল ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর ও নন-ইনভার্টার কম্প্রেসর প্রযুক্তির তিন ধরনের (এক টন, দেড় টন, এবং দুই টন) স্যামসাং এসি বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে।
ডিজিটাল ইনভার্টার এসিগুলো পাওয়া যাচ্ছে ৬৬,৯০০ টাকা থেকে ১,০৫,৯০০ টাকার মধ্যে এবং নন ইনভার্টার এসিগুলো পাওয়া যাচ্ছে ৫৬,৯০০ টাকা থেকে ৮৬,৯০০ টাকার মধ্যে।
ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে পাচ্ছেন ১০ বছরের এবং নন ইনভার্টার কম্প্রেসরের সাথে পাচ্ছেন ৫ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। এছাড়াও এসি লাগানোর জন্য স্যামসাং দিচ্ছে ১৬ ফুট লম্বা অরিজিনাল কপার পাইপ এবং ফ্রি হোম-ডেলিভারি ও ইন্সটলেশন সুবিধা।
এ প্রসঙ্গে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর এমডি স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং সবসময় মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং আমরা বাংলাদেশের মানুষদের আরও কাছাকাছি আসার চেষ্টা করছি। আমাদের এই উদ্যোগ আমাদের এই ইচ্ছারই প্রতিফলন।
স্যমসাংয়ের এসিগুলোর উপর সাধারণ মানুষের ভরসা থাকার প্রধান কারণ শুধুমাত্র প্রতিষ্ঠানটির সার্ভিস নয়। বরং এর অ্যান্টি-করোশন ডুরাফিন কন্ডেনসার ফিচার, যা মরিচা পড়তে দেয় না এবং ভোল্টেজ ফ্লাকচুয়েশন প্রটেক্টর, যা বৈদ্যুতিক গোলযোগ থেকে এসিকে রক্ষা করে।
এছাড়াও বিশ্বমানের সার্ভিস দেওয়ার জন্য প্রশিক্ষিত ইঞ্জিনিয়ারদের সমন্বয়ে গঠিত স্যামসাংয়ের নিজ একটি দল প্রতিনিয়ত কাজ করে চলেছে।
৮-পোল ডিজিটাল ইনভার্টার এবং নন-ইনভার্টার কম্প্রেসরসম্পন্ন এসিগুলো গ্রাহকরা সারাদেশে স্যামসাংয়ের অনুমোদিত ডিস্ট্রিবিউটরের কাছে পাবেন।
এর মধ্যে রয়েছে স্মার্ট প্লাজা, ফেয়ার ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ও র‌্যাংগস। এসব শোরুম থেকে কিনতে পারবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial