শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

ক্যাটস আই-এ শপিং করলে রবির গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ছাড়

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের শীর্ষ ফোর পয়েন্ট ফাইভজি অপারেটর রবি’র গ্রাহকরা জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই-এ শপিং করলে মোট বিলের উপর ১৫ শতাংশ ছাড় পাবেন। রবি ধন্যবাদ প্রোগ্রামের অংশ হিসাবে গ্রাহকরা এ ছাড় উপভোগ করতে পারবেন।
সম্প্রতি রাজধানীর একটি হোটেলে রবি’র ভাইস প্রেসিডেন্ট, কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ও ইন্টারন্যাশনাল বিজনেস বিপ্লব মজুমদার এবং ক্যাটস আইয়ের ডিরেক্টর রিয়াদ সিদ্দিকী রুশো নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বিশেষ এ ছাড়ের জন্য চুক্তিতে সই করেন।
চুক্তি সই অনুষ্ঠানে রবি’র লয়ালিটি ও উইন্ডব্যাকের জেনারেল ম্যানেজার তৌফিক ইমাম, ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার এবং ক্যাটস আই লিমিটেডের ডিরেক্টর মোঃ আশরাফ উদ্দিন শিপলু ও ক্যাটস আইয়ের ডিজিটাল অ্যাজেন্সি সেটারডে ডিজিটালের মাহবুবুল আলম মাহি উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial