ঢাকাবুধবার , ১৬ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’

Sumon Chowdhury
মে ১৬, ২০১৮ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বন্ধুদের #১ নেটওয়ার্ক, এয়ারটেল, সম্প্রতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে ‘ইয়োলো ফেস্ট’র আয়োজন করে। এ সময় ক্যাম্পাসজুড়ে গেমস ও মিউজিক জোনগুলোতে ছিল শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়।
ইয়োলো ফেস্ট’র অংশ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় ব্যান্ড আর্টসেল ও শিরোনামহীন। তাদের জনপ্রিয় সব গানের মূর্চ্ছনায় ব্যাপকভাবে আলোড়িত হন সাত হাজারের বেশি শিক্ষার্থী।
সারাদিন ধরেই শিক্ষার্থীরা এয়ারটেল স্টোর, এয়াটেল দুনিয়া ও এয়ারটেল গেম জোনের তিনটি ভিন্ন ভিন্ন বুথে কুপন ট্যুরের জন্য ভিড় করেন। যার মধ্যে এয়ারটেল স্টোরে বিশেষ অফারে এয়ারটেলের ফোরজি সিম ক্রয়ের সুযোগ ছিলো। অন্যদিকে আইফ্লিক্স, মাইপ্ল্যান ও বিডি অ্যাপস’র প্রদর্শনীতে ভিড় করেন দর্শনার্থীরা।
এর মধ্যে সবচেয়ে বেশি ভিড় হয় ফান বুথের গেম জোনে, ভিআর গেম ও বাস্কেটবল গেমসগুলোতে।
আর্টসেল জনপ্রিয় গানের মাধ্যমেই অনুষ্ঠান শুরু হয় এবং শিরোনামহীন তাদের জনপ্রিয় গান গেয়ে স্টেজ মাতিয়ে তোলে। গানের তালে দর্শক-শ্রোতাদের আনন্দ ইয়োলো ফেস্টে ভিন্ন মাত্রা যোগ করেছিল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial