ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো হুয়াওয়ের নোভা থ্রিই

Sumon Chowdhury
মে ৭, ২০১৮ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রি-অর্ডার করে দেশের গ্রাহকরা হাতে পেলেন নোভা থ্রিই। আর এরি মধ্য দিয়ে বাজারে এলো হুয়াওয়ের নতুন এই ফোন।
এই ফোনটি বিক্রির জন্য ২০ এপ্রিল অনলাইনে এবং ২৫ এপ্রিল থেকে অফলাইনে অগ্রিম বুকিং চালু করে হুয়াওয়ে। অগ্রিম বুকিংয়ে ভালোই সাড়া পেয়েছে হুয়াওয়ে।
নতুন এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫.৮৪ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে ২.০। ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেলের লাইট ফিউশন পোর্ট্রেট প্রযুক্তির ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে আছে ১৬+২ মেগাপিক্সেলের ডুয়েল ব্যাক ক্যামেরা। চার জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুযোগ রয়েছে। যা ব্যবহারকারীকে দেবে অসংখ্য গেম, মিউজিক ও ভিডিও রাখার স্বাধীনতা।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, কর্মক্ষমতার পাশাপাশি এবার আমরা নকশায় বেশি প্রাধান্য দিয়েছি। এরই ধারাবাহিকতায় নোভা থ্রিই তৈরি করা হয়েছে মনোমুগ্ধকর নকশার সমন্বয়ে। স্মার্টফোন ব্যবহারকারীদের সৃষ্টিশীল মনোভাবকে মাথায় রেখেই আমরা নোভা সিরিজের নতুন এই ফোনটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস হুয়াওয়ে নোভা থ্রিই দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে।
মাত্র ২৭ হাজার ৯৯০ টাকায় হুয়াওয়ে নোভা থ্রিই ক্রয়ের সঙ্গে ক্রেতারা পাবেন বিনামূল্যে ১৪ দিনের মেয়াদে গ্রামীণফোনের ৪ জিবি ইন্টারনেট অফার। এছাড়া মাত্র ৬০০ টাকা পরিশোধ করলে পাওয়া যাবে এক বছরের বদলে দুই বছরের বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ।
দেশব্যাপী ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে নোভা থ্রিই ক্রয় করতে পারবেন ক্রেতারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial