ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০১৭

শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি রাশেদ, সাধারণ সম্পাদক জেবেল

editor
নভেম্বর ২১, ২০১৭ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদেক : নৌখাতে পেশাদার সাংবাদিকদের সংগঠন শিপিং রিপোর্টার্স ফোরাম বাংলাদেশের (এসআরএফবি) নতুন কমিটিতে রাশেদ আলী সভাপতি এবং কাজী এমাজ উদ্দীন জেবেল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে। সোমবার ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়। ১০ নভেম্বর সেগুনবাগিচার স্বাধীনতা হলে সদস্যদের ব্যালটে সভাপতি হিসেবে রাশেদ আলী (ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক পদে কাজী এমাজ উদ্দীন জেবেল (যুগান্তর) নির্বাচিত হওয়ার পর তারা এই পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হরলাল রায় সাগর (দীপ্ত প্রত্যয়), যুগ্ম সম্পাদক মাহমুদ আকাশ (সংবাদ), সাংগঠনিক সম্পাদক তাসনিম মহসিন মিশু (বণিক বার্তা), অর্থ সম্পাদক শফিকুল ইসলাম (এশিয়ান মেইল২৪.কম), দফতর সম্পাদক কাজী মাহফুজুর রহমান শুভ (জনতা) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আফরিন জাহান (বিটিভি)।
কার্যকরি সদস্য পদে মনোনীতরা হলেন- তৌফিক মারুফ (কালের কণ্ঠ), ফারুক খান (বাংলাদেশ কণ্ঠ), তোফাজ্জল হোসেন (খোলা কাগজ), গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ) ও মেসবাহ উল্লাহ শিমুল (সারাবাংলা.নেট)।
দুই বছর (২০১৭-১৯) মেয়াদী এই নতুন কমিটি নির্বাচনে ৯৭ শতাংশ ভোট পড়ে। নির্বাচন কমিশনার ছিলেন মোস্তফা কাজল (বাংলাদেশ প্রতিদিন), মহসীনুল করিম লেবু (অবজারভার) ও কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial