ঢাকাসোমবার , ৩০ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গার রিটেইল এ ডিজিটাল সেবা প্রদান করবে রবি

Sumon Chowdhury
এপ্রিল ৩০, ২০১৮ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশব্যাপী সিঙ্গার’র রিটেইল আউটলেটগুলোতে আসা গ্রাহকদের রবি ও এয়ারটেল’র ডিজিটাল সেবা প্রদান করার লক্ষ্যে সিঙ্গার বাংলাদেশ’র সাথে একটি স্ট্র্যাটেজিক পার্টনারশিপ গড়ে তুলেছে দেশের অন্যতম ডিজিটাল সার্ভিস প্রোভাইডার, রবি।
রাজধানীর গুলশানে সিঙ্গার বাংলাদেশ’র কর্পোরেট অফিসে সম্প্রতি রবি’র চিফ কমার্সিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং সিঙ্গার বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও এমএইচএম ফাইরোজ সেবাটি চালু করেন।
এ স্ট্র্যাটেজিক পার্টনারশিপ’র আওতায় সিঙ্গার রিটেইল পয়েন্টে আসা গ্রাহকরা রবি ও এয়ারটেল’র টপ আপ সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া রবি’র নিজস্ব ডিজিটাল পেমেন্ট সার্ভিস রবিক্যাশ’র মাধ্যমে বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড (বিপিডিবি), ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো), চট্টগ্রাম ওয়াসা ও ওয়েস্ট জোন পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডব্লিওজেডপিডিসিএল)’র বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।
গ্রাহকদের সুবিধার জন্য সার্ভিস পোর্টফোলিওতে শিগগিরই আরো কিছু সেবা যোগ হবে। রবি’র বিশ্বাস, এ পদক্ষেপ উভয় কোম্পনির জন্য গ্রাহক সেবায় এক নতুন দিগন্তের সূচনা করবে।
সেবাটি উদ্বোধনের সময় রবি’র সেলস অপারেশ’র ভাইস প্রেসিডেন্ট মো. দিদারুল হাসান সিদ্দিক, জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান, ম্যানেজার রোনাল্ড রনি বইদ্য ও ফরহাদ হোসেন, সিঙ্গার বাংলাদেশ’র মার্কেটিং ডিরেক্টর ভাজিরা তেন্নাকুন, সেলস ডিরেক্টর মুকবুল্লা হুদা চৌধুরী ও ফিন্যান্সিয়াল সার্ভিসেস অ্যান্ড ই-কমার্স’র আবুবকর রাহিল উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial