ঢাকারবিবার , ২০ মে ২০১৮

২৩ শে মে থেকে বাজারে আসছে এইচটিসির ইউ ১২ স্মার্টফোন

Sumon Chowdhury
মে ২০, ২০১৮ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : তাইওয়ানের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এইচটিসি তাদের নতুন ফোন ইউ ১২ প্লাসের তথ্য ফাঁস হয়ে গেছে।
আগামী ২৩ মে ডিভাইসটি উন্মোচনের কথা রয়েছে স্মার্টফোন নির্মাতা তাইওয়ানিজ প্রতিষ্ঠানটির।
নতুন এই ফ্লাগশিপ স্মার্টফোনটি গ্যালাক্সি এস ৯ সিরিজের সাথে প্রতিদ্বন্দিতা করবে বাজারে। আর এ বছর এখন পর্যন্ত এইচটিসি কোনো প্রিমিয়াম স্মার্টফোন রিলিজ করেনি। ফোনটির অফসিয়াল স্পেসিফিকেশন এখন পর্যন্ত রিলিজ হয়নি।
অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেমে চলিত এইচটিসি ইউ ১২ প্লাস ফোনটিতে আছে ৬ ইঞ্চির ফুল এইচডি রেজুলেশনের ডিসপ্লে। সঙ্গে আছে সর্বাধুনিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর এবং এতে ৬ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে।এইচটিসি ইউ ১২ প্লাস স্মার্টফোনটিতে স্টোরেজের জন্য আছে ২৫৬ জিবি রম।
চারটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে ইউ ১২ প্লাস ফোনটিতে রিয়ার ক্যামেরা ১৬ + ১২ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরাতে রয়েছে ৮+৮ মেগাপিক্সেল।
ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৪২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এছাড়াও ফোনের পিছনেই থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সামনে ও পেছনে গ্লাস, মেটাল ফ্রেম, কুইক চার্জ ৩.০, আই.পি৬৮ সার্টিফাইড ।মূল্য (সম্ভাব্য) ইউ.এস- ৮৮০ ডলার বা ৭৯,২০০ টাকা ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial