ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

অপুর ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু

editor
জানুয়ারি ১৩, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: নতুন বছর অন্য পেশায় সময় দেওয়ার কথা আগেই জানিয়েছিলেন অপু বিশ্বাস। ব্যবসায় নামবেন বলেছিলেন। এবার শুরু করলেন বুটিক ও বিউটি পার্লার এবং রেস্টুরেন্টের ব্যবসা।
রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন অপু। গত ৮ জানুয়ারি থেকে এর কার্যক্রম শুরু করেছেন তিনি। তবে ১২ জানুয়ারি থেকে ব্যবসা প্রতিষ্ঠান দুটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।
গতকাল শুক্রবার রাজধানীর আফতাবনগরের ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক ও লেখক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি জামাল উদ্দীনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস।
অপু বিশ্বাস বলেন, ‘মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এখন আমি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। এবার শুরু করলাম নতুন ব্যবসায়। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।’
এ সময় তিনি জামাল উদ্দীনকে তার পার্লার ও ক্যাফে ঘুরে দেখান এবং এর সেবা পরিধি নিয়ে তাকে ধারণা দেন। সে সময় পার্লারের সার্ভিসগুলো এবং ক্যাফে’র পরিবেশ নিয়ে আশাবাদ ব্যক্ত করেন জামাল উদ্দীন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial