ঢাকাশুক্রবার , ৪ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে প্রচারে আসছে ‘বৈকুণ্ঠের উইল’

editor
অক্টোবর ৪, ২০১৯ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : প্রখ্যাত বাঙালি কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়। তার লেখা গল্প, উপন্যাস নিয়ে নির্মিত হয়েছে অনেক নাটক-চলচ্চিত্র। ‘বৈকুণ্ঠের উইল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক। ‘বৈকুণ্ঠের উইল’ নামে নাটকটির নাট্যরূপ দিয়েছেন আল মনসুর। পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন।
পরিচালক জাহাঙ্গীর আলম সুমন জানান, ২০১৪ সালের শেষের দিকে এ ধারাবাহিকের শুটিং শুরু হয়। এরপর নির্মাতা ‘সোনা বন্ধু’ চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এর মধ্যে কেটে যায় দীর্ঘ সময়। তারপর ২০১৭ সালের অক্টোবরে পুবাইলে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়।
অবশেষে নাটকটি টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে। এস.জি. প্রোডাকশন প্রযোজিত নাটকটি আগামী ৯ অক্টোবর রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় প্রচার শুরু হবে। সপ্তাহে বুধ ও বৃহস্পতিবার এটি সম্প্রচারিত হবে।
নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন ডি এ তায়েব। এ অভিনেতা বলেন, ‘এই উপন্যাসের আলোকে এর আগেও অনেক নাটক-চলচ্চিত্র নির্মিত হয়েছে। এবার সেটিকে নতুনরূপে দর্শকদের সামনে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করি, দর্শকরাও নাটকটি উপভোগ করবেন।’
গল্পটির মনোরমা চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। তিনি বলেন, ‘আমি গল্পটির মনোরমা চরিত্রটি করেছি। চরিত্রটি গুরত্বপূর্ণ এবং বাস্তবমুখী। পরিচালক জাহাঙ্গীর ভাই সিনিয়র, অনেক ভালো কাজ করেন। সহশিল্পীরাও হেল্পফুল ছিলেন। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে।’
এছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জয়ন্ত চট্টোপাধ্যায়, চিত্রলেখা গুহ, ড. ইনামুল হক, এস এম মহসীন, আল মনসুর, নরেশ ভুঁইয়া, রিনা রহমান, ম আ সালাম, রামিজ রাজু, মাহিন মেহজাবিন, সবুজ, টুনটুনি প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial