ঢাকারবিবার , ২০ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আফগানিস্তান সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা বিসিবি

Sumon Chowdhury
মে ২০, ২০১৮ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
রোববার দুপুরে মিরপুর শের-ই-বাংলায় সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করা হয়।
এই সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।
সিরিজ থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ ও বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস ও নুরুল হাসান সোহান। বদলি খেলোয়াড় হিসেবে দলে ডাক পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।
আফগানিস্তান বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।
আগামী ৩ জুন সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতের দেরাদুনে। ৫ এবং ৭ জুন অনুষ্ঠিত হবে শেষ দুটি ম্যাচ। তিনটি ম্যাচই রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে থেকে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে শুরু হবে।
আফগানিস্তান সিরিজে বাংলাদেশ স্কোয়াড:
সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান , রুবেল হোসেন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, নাজমুল অপু, মেহেদী হাসান মিরাজ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial