ঢাকামঙ্গলবার , ৩১ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইজি ডট কমের সুবিধা পাওয়া যাবে দারাজে

Sumon Chowdhury
জুলাই ৩১, ২০১৮ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল, দারাজ বাংলাদেশ (daraz.com.bd) হাত মিলিয়েছে এসএসএল ওয়্যারলেসের (SSL Wireless) সাথে। ২০০৭ সাল থেকে এসএসএলের যাত্রা শুরু কনকর্ড গার্মেন্টসের সংযুক্ত কোম্পানি হিসেবে। বর্তমানে বাংলাদেশে মোবাইল ভ্যালু-অ্যাডেড ইন্ডাস্ট্রিতে এসএসএল ওয়্যারলেস একটি অগ্রগামী প্রতিষ্ঠান। আর এসএসএল ওয়্যারলেসের একটি অঙ্গ প্রতিষ্ঠান হলো- ইজি ডট কম ডট বিডি। এসএসএলের সাথে চুক্তির ফলে ইজি ডট কম ডট বিডির (easy.com.bd) রিচার্জ সুবিধাগুলো এখন দারাজে পাওয়া যাবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং এসএসএল ওয়্যারলেসের সিওও আশিষ চক্রবর্তী চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন ইয়াসির আহসান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট। এছাড়াও এসএসএল ওয়্যারলেসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শাহজাদা রেদওয়ান, সিটিও এবং নাওয়াত আশেকিন, হেড অব ই-কমার্স সার্ভিস।
দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে বলেন, গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। এসএসএল ওয়্যারলেসের সাথে এই চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং মোবাইল অ্যাপে এখন যে কোন সময়ে সহজেই পাওয়া যাবে মোবাইল টপ-আপের সুবিধা ঘরে বসেই।
এদিকে, এসএসএল ওয়্যারলেসের সিওও আশিষ চক্রবর্তী বলেন, আমরা বাংলাদেশের সর্ব বৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে বেশ আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতাদের কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial