ঢাকাসোমবার , ১৯ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গুলশানে অ্যাপল’র শোরুম উদ্বোধন করলো এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড

Sumon Chowdhury
মার্চ ১৯, ২০১৮ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্বের এক নম্বর আইটি ব্র্যান্ড অ্যাপলের অরিজিনাল পণ্যের সমারহ নিয়ে রাজধানীর গুলশানে সম্মানিত সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে নতুন শোরুম উদ্বোধন করেছে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড।
অ্যাপলের ল্যাপটপ, ডেস্কটপ, আইফোন, আইপেড ও আইপডসহ অন্যান্য অ্যাকসেসরিজ ছাড়াও অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য উন্নত বিক্রয়োত্তর সেবাসহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে নতুন শোরুমটিতে। উল্লেখ্য, শোরুমটি থেকে সকল অ্যাপল পণ্য ক্রয়ে পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড ও বাংলাদেশের অনুমোদিত সেবাকেন্দ্র ছাড়াও বিশ্ব্যাব্যাপি অ্যাপল স্টোর এবং অ্যাপল অনুমোদিত সেবাকেন্দ্রগুলো থেকে সম্মানিত ক্রেতারা বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড অ্যাপল কর্তৃক বাংলাদেশে অনুমোদিত অন্যতম বিক্রয়োত্তর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। নতুন শোরুমসহ বাংলাদেশে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড-এর মোট ২টি শোরুম রয়েছে। চলতি বছরেই আরো বেশ কয়েকটি শোরুম উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।
নতুন শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান। এছাড়া অন্যান্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আবদুল মতিন এবং ডিরেক্টর অব অপারেশনস দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল প্রমূখ।
আগামি ২৬ মার্চে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অ্যাপল অনুমোদিত অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২৬ শতাংশ এবং অ্যাপলের অরিজিনাল সিপিউ ও অ্যাকসেসরিজ পণ্য ক্রয়ে ৫ শতাংশের বিশেষ ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের গুলশান এবং আইডিবি ভবনের শোরুম থেকে।
এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড, অ্যাপল অথোরাইজড রিসেলার, গ্রাউন্ড ফ্লোর (ইউনিট-বি), কনকর্ড বিলকিস টাওয়ার, ৪০/৬ নর্থ এভিনিউ (মাদানি রোড), গুলশান- ২, ঢাকা- ১২১২।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial