ঢাকাবুধবার , ১৭ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গেজেট অ্যান্ড গিয়ারের সকল আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন

Sumon Chowdhury
অক্টোবর ১৭, ২০১৮ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সকল আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন। সোমবার রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডে’র পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ার থকে ভিভো স্মার্ট ফোন ক্রয়ে ক্রেতারা সঠিক পণ্যের পাশাপাশি পাবেন ৬ মাসের ০% ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় উপহার।
নুরে আলম শিমু আরও জানান ভিভো বাজারে নিয়ে এসেছে দুটি নতুন ফ্ল্যাগ শিপ মডেল ভি ১১ প্রো, যাতে আছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি ১১ যা দিচ্ছে সেরা পারফর্মেন্সের নিশ্চয়তা।
বিশ্বের সর্বপ্রথম ইন্ ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সুবিধা সম্বলিত ভি ১১ প্রোস্মার্ট ফোনটি এখন পাওয়া যাচ্ছে গেজেট অ্যান্ড গিয়ারে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রোম সম্বলিত এই স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪,৯৯০ টাকা।
এছাড়াও মাত্র ২৭,৯৯০ টাকা মূল্যের ভি ১১ এ আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগা পিক্সেল ডুয়েল অর ক্যামেরা, ২৫ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জটেকনোলজি।
এই চুক্তির মাধ্যমে ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের প্রতিনিয়তই নতুন সব স্মার্ট ফোন উপহার দিতে পারবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial