ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গ্রাহকদের জন্য নতুন কলরেট নিয়ে এলো গ্রামীণফোন

editor
জানুয়ারি ২৫, ২০১৮ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গ্রাহকদের জন্য নতুন কলরেট নিয়ে এলো শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। এ আকর্ষণীয় অফারে গ্রামীণফোনের সকল গ্রাহক (মাইপ্ল্যান ও বিজনেস সলিউশনস পোস্টপেইড ছাড়া) উপভোগ করতে পারবেন প্রতি সেকেন্ডে আধা পয়সা (০.৫) কলরেট।
গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, আমরা গ্রাহকদের বহুবিধ চাহিদার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের অফার নিয়ে আসি। এক্ষেত্রে, আমাদের নিরলস প্রচেষ্টা থাকে সেরা সব অফার নিয়ে আসার। এরই ধারাবাহিকতায় আমরা এই নতুন কল রেট বাজারে নিয়ে নিয়ে এসেছি।
নতুন এই অফারের আওতায় ২১ টাকা রিচার্জে গ্রাহকরা গ্রামীণফোন থেকে গ্রামীণফোনে প্রতি সেকেন্ড কল করতে পারবেন আধা পয়সা এবং গ্রামীণফোন থেকে অন্য অপারেটরে কথা বলতে পারবেন ১ পয়সায়। চব্বিশ ঘণ্টার এ অফারের মেয়াদ থাকবে ২ দিন। গ্রাহক যদি ৪৯ টাকা রিচার্জ করেন তারা ওপরের মতো একই অফার উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে ৫ দিন পর্যন্ত।
এ অফার গ্রামীণফোন থেকে শুধুমাত্র দেশের অন্য অপারেটরে কল করার ক্ষেত্রে প্রযোজ্য (জিপি-অন্য অপারেটর, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial