ঢাকারবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ডিজিটাল আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন ও নগদ-এর চুক্তি স্বাক্ষর

Sumon Chowdhury
ডিসেম্বর ২৩, ২০১৮ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সম্প্রতি বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’ ও গ্রামীণফোন লিমিটেড-এর মধ্যে ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
গ্রামীণফোন-এর হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং বাংলাদেশ ডাক বিভাগের মহা-পরিচালক জনাব সুশান্ত কুমার মন্ডল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামায় স্বাক্ষর করেন।
বাংলাদেশের প্রথম এবং সার্বজনীন ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে ‘নগদ’, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভূক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
চুক্তি স্বাক্ষর সংক্রান্ত আনুষ্ঠানিকতায় গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন রায়হান রশিদ, ডিরেক্টর অব স্টেকহোল্ডার রিলেশনশিপ এন্ড কর্পোরেট অ্যাফেয়ার্স: মোঃ সাইফুল হাসান, স্টেকহোল্ডার রিলেশনশিপ এবং ফজলে আবেদ, পার্টনারশিপ ফিন্যান্সিয়াল সার্ভিসেস।
এছাড়া ‘নগদ’-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন তানভীর এ মিশুক, ম্যানেজিং ডিরেক্টর, রেজাউল হোসেন, ডিরেক্টর; মোঃ সাফায়েত আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর; সাদাত আদনান আহমাদ, চিফ কমার্শিয়াল অফিসার; সোলায়মান সুখন, হেড অব কর্পোরেট রেগুলেটরি অ্যাফেয়ার্স এবং প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial