ঢাকাSunday , 25 February 2018
আজকের সর্বশেষ সবখবর

ডিসিএল মোবাইল ফ্যাক্টরি সেটআপে কারিগরি সহায়তা দিবে চীনের কুমি টেকনোলজি

editor
February 25, 2018 5:23 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল) ও চীনের প্রযুক্তি প্রতিষ্ঠান কুমি টেকনোলজির সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে কুমি টেকনোলজি ডিসিএল মোবাইল অ্যাসেম্বিলিং কারখানায় প্রযুক্তি ও হার্ডওয়্যার ও গুণগত সব সেবা প্রধান করবে।
(১৮ ফেব্রুয়ারি) রোববার, চীনের শেনজেন-এর সোপ ইলেকট্রোন গ্রুপের অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
এসময় উপস্থিত ছিলেন ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল) এর মোবাইল বিভাগের প্রধান মুহম্মদ তৌফিকুল ইসলাম ও কুমি টেকনোলজিসের মিসেস তানিয়াসহ উধ্র্বতন কর্মকর্তাবৃন্দ।
মুহম্মদ তৌফিকুল ইসলাম বলেন, এবার দেশেই তৈরি হবে দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল) এর স্মার্টফোন। অচিরেই ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন দেশের বাজারে পাওয়া যাবে। চলছে কারখানার স্থাপনের কাজ। আর এই কারখানা স্থাপনে প্রযুক্তি ও হার্ডওয়্যার সেবা প্রধান করবে কুমি টেকনোলজি।
তিনি বলেন, এই ডিসিএল কারখানা থেকেই ইন্টারন্যাশনাল ব্র্যান্ড ‘হানি’ মোবাইল-এর সব অ্যাসেম্বিলিংও হবে এই কারখানা থেকে। এখান থেকে ‘হানি’ মোবাইল এর সব সেবা ও গুণগত মানের সেবাও দিবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial