ঢাকারবিবার , ২২ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

থ্রিলার-ভিত্তিক অরিজিনাল ওয়েব ড্রামা ‘ক্যাশ’ আনল এয়ারটেল-আইফ্লিক্স

Sumon Chowdhury
এপ্রিল ২২, ২০১৮ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ভ্যালেন্টাইন’স ডে’র বিশেষ নাটক ‘ম্যাডভেঞ্চার’র ব্যাপক জনপ্রিয়তার ধারাবাহিকতায় সম্প্রতি আইফ্লিক্স’র সহযোগিতায় ‘ক্যাশ’ নামে একটি অরিজিনাল ওয়েব ড্রামা আনল এয়ারটেল। এয়ারটেল গ্রাহকরা আইফ্লিক্সে নিবন্ধন করলে পাচ্ছেন ১ জিবি বোনাস ইন্টারনেট।
৫০ মিনিটের থ্রিলার-ভিত্তিক ড্রামা ‘ক্যাশ’ মুগ্ধ হয়ে উপভোগ করছেন দর্শকরা। গল্পটি রানা নামের এক চরিত্রকে কেন্দ্র করে, যিনি একজন মোবাইল ব্যাংকিং কোম্পানির ডিস্ট্রিবিউশন সেলস অফিসার। রানা টাকা নিয়ে পালানোর পর তার জীবনের নানা উত্থান পতন-দেখানো হয় ড্রামাটিতে।
‘প্রজন্ম টকিজ’ শর্ট ফিল্মের জন্য পরিচিত ফিল্ম নূর এই নাটকটি প্রযোজনা করেছে। নাটকটি পরিচালনা করেছেন কান মনোনীত পরিচালক সৈয়দ আহমেদ শাওকি যিনি গত বছর মুক্তিপ্রাপ্ত ‘কথা হবে তো?’র জন্য
সুপরিচিত। গ্রাহকদের জন্য ভবিষ্যতেও একই রকম বিনোদন উপহার দেয়ার জন্য অন্যতম স্ট্রিমিং সেবা আইফ্লিক্স’র সাথে কাজ করবে এয়ারটেল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial