ঢাকাসোমবার , ৫ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দারাজ বিগ হোম মেকওভার ক্যাম্পেইনে ৪৫% পর্যন্ত মূল্যছাড়

editor
মার্চ ৫, ২০১৮ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) প্রথমবারের মত আয়োজন করছে “বিগ হোম মেকওভার” অনলাইন সেলস ক্যাম্পেইন। ৪ মার্চ থেকে ১৭ মার্চ পর্যন্ত আয়োজিত এই ইভেন্টটির টাইটেল স্পন্সর হিসেবে থাকেছে স্বনামধন্য ইলেক্ট্রনিকস ব্র্যান্ড বেকো। ইভেন্টটিতে পছন্দের ইলেক্ট্রনিক পণ্য, ফার্ণিচার, স্পোর্টস ও ফিটনেস সরঞ্জামসহ ঘর সাজানোর নানা পণ্যে মিলবে বিশাল মূল্যছাড়।
জেনারেল, সিঙ্গার, স্যামসাং, শার্প, শিগো, ক্যারিয়ারসহ বিভিন্ন এসি ব্র্যান্ডের এয়ার কন্ডিশনারে থাকবে বিশেষ ডিল। ক্রেতারা ১৬,০০০ টাকা মূল্যছাড়সহ সর্বনিম্ন ২৯,০০০ টাকায় পাবেন এয়ার কন্ডিশনার।
বিগ হোম মেকওভার ক্যাম্পেইন দারাজ বাংলাদেশের অন্যান্য ইভেন্টের চেয়ে ব্যতিক্রম, কারণ এই বিশেষ ক্যাম্পেইন শুরু হবে ৪ মার্চ দুপুর ১২ টা থেকে। ইভেন্ট চলাকালীন সময়ে, দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) ৮ টি ফ্ল্যাশ সেল থাকবে। এছাড়াও ইভেন্টের আনন্দকে বাড়াতে, দারাজ এই প্রথম প্রতিটি ক্যাটাগোরির জন্য আলাদা আলাদা ভাউচার কোড নিয়ে এসেছে। এসব ভাউচার কোড ব্যবহারে ক্রেতারা দারাজ মোবাইল অ্যাপ থেকে ৫,৫০০ টাকা পর্যন্ত ও দারাজ ওয়েবসাইট থেকে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন।
অপরদিকে, ক্রেতারা দারাজ বাংলাদেশের ব্যাংকিং পার্টনারগুলোর অ্যামেক্স, ভিসা, মাস্টার কার্ডে অনলাইনে পেমেন্ট পরিশোধ করলে পাবেন আরও ১০% বাড়তি ডিসকাউন্ট অথবা ০% ইএমআই সুবিধা।
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোস্তাহিদল হক বলেন, আমরা এই বিগ হোম মেকওভার ক্যাম্পেইনের মত অনলাইন ইভেন্ট আগে থেকেই করতে চেয়েছি। অবশেষে ক্যাম্পেইনটি বাস্তব রূপ লাভ করলো বেকো (Beko)’র জন্য। তাই বেকোকে ধন্যবাদ। আমি ক্রেতাদেরকে বিশেষ অনুরোধ করব আমাদের এয়ার কন্ডিশনারের ডিলগুলো লুফে নেওয়ার জন্য।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial