ঢাকাবুধবার , ১৭ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে নিয়ে এলো স্বল্প বাজেটের স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

Sumon Chowdhury
অক্টোবর ১৭, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : জনপ্রিয় জে২ সিরিজের নতুন মডেল জে২ কোর বাজারে আনলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রাজধানীর যমুনা ফিউচার পার্কে গতকাল স্যামসাং-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় ডিভাইসটি। দেশব্যাপি প্রায় ১৭ লাখ জে২ সিরিজের ডিভাইস বিক্রি হয়েছে যা উক্ত সিরিজটিকে বাংলাদেশের সবচেয়ে ব্যবসাসফল এবং নির্ভরযোগ্য একটি সিরিজ হিসেবে প্রতিষ্ঠিত করেছে।
সাধারন ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই জে২ কোর উন্মোচন করা হয়েছে। মাত্র ৮,৫৯০ টাকায় জে২ কোর ক্রয় করে ক্রেতারা পাচ্ছেন ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি যা বাংলাদেশের স্মার্টফোন বাজারে নজিরবিহীণ। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ছাড়াও ডিভাইসটি ক্রয়ে ক্রেতারা এক বছরের বিক্রয়োত্তর সেবাতো পাচ্ছেনই।
ধারাবাহিক কর্মদক্ষতা এবং স্বল্পবাজেটের ডিভাইস হওয়ায় জে২ সিরিজটি দেশের সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন সিরিজে পরিণত হয়েছে। দেশে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে, এরই ধারাবাহিকতায় আরো বেশি মানুষ স্মার্টফোন ব্যবহার শুরু করার ক্ষেত্রে জে২ কোর বিশেষ ভূমিকা পালন করবে। তুলনামূলকভাবে দাম কম হওয়ায় সাধারন মানুষ ডিভাইসটি ক্রয় করতে পারবেন এবং ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি হ্যান্ডসেটটির নির্ভরযোগ্যতা নিশ্চিৎ করে। বলেন, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান।
অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি জে২ কোর সাধারন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে। ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে কোয়াড-কোর প্রসেসর এবং এক জিবি র‌্যাম। আনন্দঘন মূহুর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে।
একবার ফুল চার্জে টানা ১১ ঘন্টা ইউটিউব গো-তে ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি প্রাপ্তি হিসেবে ডিভাইসটিতে আছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ৮ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে। ডিভাইসটি ক্রয়ে গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। দেশব্যাপি সকল স্যামসাং আউটলেট, জিপি সেলস চ্যানেল, বাংলালিংক স্টোর এবং রবি সেন্টার থেকে অফারসহ স্যামসাং গ্যালাক্সি জে২ কোর ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial