ঢাকারবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে পাওয়া যাচ্ছে নতুন কালারের ‘নোভা থ্রি আই ফোন’

Sumon Chowdhury
ডিসেম্বর ২৩, ২০১৮ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের বাজারে আরো একটি আকর্ষণীয় নতুন কালারের নোভা থ্রি আই ফোন পাওয়া যাচ্ছে। আগের দুই কালার আইরিশ পারপল ও ব্লাকের সাথে নতুন করে পার্ল হোয়াইট কালার যুক্ত হলো। অর্থাৎ আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রেখে এখন থেকে নোভা থ্রি আই এর সবগুলো কালারের ফোন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।
ক্রিসমাস ডে এর কালারের সাথে মিল রেখে সম্প্রতি নতুন কালারের ফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে হুয়াওয়ে বাংলাদেশ। নিজের পরিবার-পরিজনের সাথে সেরা মুহূর্তগুলো মুক্তার রংয়ে রাঙাতে গ্রাহকরা সারাদেশে হুয়াওয়ের সকল অনুমোদিত শপে এসব ফোন কিনতে পারবেন।
চলতি বছরের আগস্টে নোভা থ্রি আই ফোন দেশের বাজারে আসার পর ব্যাপক সাড়া ফেলে। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার ফোনটি অল্প সময়েই তরুণদের মন জয় করে নেয়। ফটোগ্রাফির জন্য যুঁতসই ফোনটিতে আছে ৬ দশমকি ৩ ইি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্স বিশিষ্ট ডুয়াল ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। অসাধারণ এ ক্যামেরার কারণে আগের যেকোনো সময়ের চেয়ে আকারে বড় ও স্বচ্ছ ছবি পাওয়া যাবে।
এ ফোনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ফোনটিতে রয়েছে ১২৮ জিবি রম। এ প্রাইস সেগমেন্টে এটিই প্রথম ফোন। চার জিবি র‌্যাম ও শক্তিশালী গেম স্যুট থাকার কারণে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। ফোনটির দাম পড়বে ২৬, ৯৯০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial