ঢাকাSaturday , 13 January 2018
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে প্রোলিংকের পণ্য উন্মোচন করলো স্মার্ট টেকনোলজি

editor
January 13, 2018 7:49 am
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রোলিংক ব্রান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ প্রযুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।
বুধবার রাজধানীর বাংলামোটরস্থ বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রোলিংক পণ্যগুলো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।
প্রোলিংক এর ডিরেক্টর-চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেটের জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন।
মূল প্রবন্ধ উপস্থাপনকালে তিনি বলেন, এখন থেকে বাংলাদেশের বাজারে সকল ধরনের পণ্য পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। স্মার্ট টেকনোলজিস এর তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে কাজ করবে। এখন থেকে ওয়্যারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিস-ই একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করবে। তাই প্রোলিংক এর যেকোন সেবা পেতে স্মার্ট এর সাথে যোগাযোগ করতে হবে। অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর মার্কেটিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান বলেন, প্রোলিংক এর মত একটি ভালো ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা স্মার্ট টেকনোলজিস সবসময়ই অন্য যেকোন পরিবেশক এর চেয়ে ভালো সেবা দিতে প্রস্তুত। তাই আমরা আশা করছি, প্রোলিংক নিয়েও আমরা আমাদের সুনাম অক্ষুণ্ন রাখতে সক্ষম হব এবং বাংলাদেশের বাজারে প্রোলিংক এর শক্ত অবস্থান তৈরি করতে পারব।
তিনি আরও যোগ করেন, প্রাথমিকভাবে স্মার্ট টেকনোলজিস শুধুমাত্র প্রোলিংক ইউপিএস সরাসরি সকল পার্টনারদের কাছে বাজারজাত করবে। তবে রাউটার, মোবাইল ওয়াইফাই, ক্যাবল এর মত আরও কিছু যন্ত্রাংশ আমাদের তত্বাবধানে টেক রিপাবলিক সারাদেশে বাজারজাত করবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস এর ডিরেক্টর-ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংক এর মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিক এর চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial