ঢাকাThursday , 22 February 2018
আজকের সর্বশেষ সবখবর

বইমেলায় সাংবাদিক ও লেখক মাহমুদ রিয়াতের ‘জোছনা রাতে বৃষ্টি’

editor
February 22, 2018 4:42 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সাংবাদিক ও লেখক মাহমুদ রিয়াতের লেখা নতুন ছোট গল্পের বই ‘জোছনা রাতে বৃষ্টি’ বৃহস্পতিবার অমর একুশে গ্রন্থমেলায় এসেছে।
কুচিং কন্যা, অর্কিড, জোছনা রাতে বৃষ্টি, অচেনা, চম্পাকাহিনী, লোভ, চরিত্রহীন এবং ভালবাসার সংসদ এই আটটি গল্পে প্রকৃতি ও প্রেমের অপূর্ব সম্মিলন পাঠকদের সঙ্গে গল্পের নিবিড় সম্পর্ক গড়ে তুলবে। কারো গল্প আশার, কারোটা না-পাওয়ার; কিছু আছে স্বপ্নের, কিছু বেদনার আর কিছু আনন্দের। গল্পকে এড়িয়ে জীবনকে যাপন করা অসম্ভব।
বইটি প্রকাশ করেছে ‘দোয়েল’। স্টল নম্বর ২৯৯ (সোহরাওয়ারর্দী উদ্যান)। এছাড়া ঢাকা রিপোর্টার্স ইউনিটির ৬৭ নম্বর স্টলে (বাংলা একাডেমী) বইটি পাওয়া যাচ্ছে।
তার প্রকাশিত ভ্রমণ বিষয়ক কাহিনী ‘এক ঋতুর দেশে’ ২০১৫ সালে একুশে গ্রন্থ মেলায় ব্যাপক সাড়া ফেলে। প্রবন্ধ ‘সময়ের বালুচরে’ (২০১৬) এবং গবেষণাধর্মী একটি বই ২০১৭ সালে প্রকাশিত হয়। মাহমুদ রিয়াত ছাত্রজীবন থেকেই সাংবাদিকতা পেশায় জড়িত। বর্তমানে ‘দৈনিক আজকালের খবর’ পত্রিকায় সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত তিনি। বইয়ের ফেসবুক লিঙ্ক: facebook.com/riyatwriter

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial