ঢাকামঙ্গলবার , ৩১ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে আসছে অপোর ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়্যাল রিয়ার ক্যামেরার ফোন

Sumon Chowdhury
জুলাই ৩১, ২০১৮ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়্যাল রিয়ার ক্যামেরার মধ্যম মানের এ৩এস বাজারে নিয়ে আসতে যাচ্ছে।
নতুন এই মডেলটি অপো’র সর্বশেষ মধ্যম-মানের স্মার্টফোন, যাতে থাকছে ডুয়্যাল ক্যামেরা, ‘সুপার ফুল স্ক্রিন’ নচ ডিসপ্লে- যা ৮৮.৮% উচ্চ অনুপাতের স্ক্রিনের মতো উন্নতমানের ফিচার এবং ৪২৩০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি।
২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতা সম্পন্ন অপো এ৩এস-এ থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ভিত্তিক কালারওএস ৫.১। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরাতে থাকছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়্যাল ক্যামেরা সেট-আপ এবং সেলফির জন্য ফ্রন্টে থাকছে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর।
অপো’র অন্যান্য বেশকিছু মডেলের মতো এ৩এস-এর ক্যামেরাতেও আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি ফিচার থাকবে এবং এটি ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণক্ষমতাসহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ দ্বারা পরিচালিত, যা চাইলে বর্ধিত করা যাবে। এই স্মার্টফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট এবং ডাটা সিঙ্কসহ সব ধরণের সংযোগ অপশন থাকবে।
অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, স্মার্টফোন কেনার সময় গ্রাহকের সবচেয়ে বেশি যে ফিচারগুলো যাচাই করে থাকেন, তা হলো ব্যাটারি এবং ক্যামেরা। এ৩এস-এ থাকছে সাশ্রয়ী দামে সেরা ব্যাটারি এবং ক্যামেরা ফিচার। আশা করছি, এই স্মার্টফোন ব্যবহার করে আমাদের গ্রাহকরা সন্তুষ্ট হবেন।
নতুন ‘মিউজিক পার্টি’ ফাংশনটি তরুণদের কাছে বেশ আকর্ষণীয় হবে। এই ফাংশনের মাধ্যমে অপো’র কালারওএস ৫.১ ভিত্তিক সব অ্যান্ড্রয়েড ফোনের সাথে এ৩এস সংযোগ করা যাবে এবং হটস্পট ব্যবহার করে একই গান শোনা যাবে, ফলে স্পীকারের কোনো প্রয়োজন পড়বে না।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial