ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে আসছে হুয়াওয়ে পি ১১

editor
জানুয়ারি ২৬, ২০১৮ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক : ফেস আনলকসুবিধাসহ আইফোন এক্স এর মতো স্ক্রিণের নতুন স্মার্টফোন বাজারে আনছে চীনা ব্র্যান্ড হুয়াওয়ে। এটির মডেল‘হুয়াওয়ে পি১১। যার র‌্যাম হবে ৮জিবি। রিয়ার ক্যামেরায় থাকবে ৪০ মেগাপিক্সেল ক্যামেরা।
তবে চলতি বছরে ফোনটি বাজারে আসবে। কিন্তু ঠিক কবে নাগাদ ফোনটি বাজারে আসছে তা এখনো জানা যায়নি। কিন্তু অনলাইনে ফোনটির আকর্ষণীয় কিছু ফিচার ফাঁস হয়ে গেছে।
ফাঁস হওয়া তথ্য থেকে জানা যায়, ফোনটিতে ফেস আনলক প্রযুক্তি থাকছে। ৫.৫ ইঞ্চি ডিসপ্লের ফোনটির ডিসপ্লের স্ক্রীন রেজুলেশন ৪০০০ বাই ৪০০০ পিক্সেল। যেটিকে বলা হয় আইফোন এক্স এর প্রযুক্তির ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।
৮জিবি র‌্যামের ফোনটিতে রিয়ার ক্যামেরা ব্যবাহার করা হয়েছে ৪০মেগাপিক্সেল। হুয়াওয়ের এটি ১২৮জিবি পর্যন্ত স্টোরেজ ক্ষমতাসম্পন্ন। গুগল ডে ড্রিম সাপোর্ট করবে ফোনটিতে।
আর প্রসেসর ব্যবহার করা হয়েছে অক্টাকোর। ওয়াইড অ্যাঙ্গেল সুবিধাসহ ফ্লন্ট ক্যামেরায় ৮ মেগাপিক্সেল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial