ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে এনেছে ব্রাদারের নতুন মাল্টিফাংশন প্রিন্টার

editor
ফেব্রুয়ারি ১৭, ২০১৮ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রযুক্তি বিশ্বের সুপরিচিত এবং সনামধন্য ব্র্যান্ড ব্রাদার এবার বাজারে এনেছে প্রফেশোনাল অল ইন ওয়ান মনো লেজার হেভী ডিউটি মাল্টিফাংশন প্রিন্টার এমএফসি–এল ৫৯০০ডিডাব্লিউ। যা যেকোন ব্যাস্ত অফিসের ব্যাস্ততা কে অনেকাংশেই কমিয়ে আনবে।
ডুপ্লেক্স ইথারনেট ল্যান ও ওয়ারলেস ল্যান সমৃদ্ধ প্রিন্টারটিতে রয়েছে ১ জিবি মেমোরি, ৮০০ মেগা হার্জ প্রোসেসর এবং লেজার টেকনোলজি। প্রিন্টিং এর পাশাপাশি এটি দিয়ে স্ক্যান, কপি ও ফ্যাক্সও করা যাবে।
১২০০*১২০০ ডিপিআই রেজুলেশন এবং হাই স্পীড ইউএসবি ২.০ ইন্টারফেস এর পাশপাশি এতে আরও রয়েছে এ্যাপল এ্যায়ার প্রিন্ট, গুগোল প্রিন্ট, আই প্রিন্ট এ্যান্ড স্ক্যান এবং অটো টু সাইডেড প্রিন্টিং সুবিধা। এছাড়াও ওয়্যারলেস সিকিউরিটির জন্য এতে রয়েছে ডাব্লিউইপি ৬৪/১২৮ বিট, ডাব্লিউপিএ–পিএসকে ( টিকেআইপি/এইএস) ও ডাব্লিউপিএ২–পিএসকে ( এইএস) এবং ওয়্যারলেস সেটআপ সাপোর্ট। এত সব অত্যধুনিক এবং আকর্ষণীয় ফিচার এর সাথে প্রিন্টারটিতে ব্র্যাদার দিচ্ছে ১ বছরের ওয়ারেন্টি।
প্রিন্টারটির মূল্য মাত্র ৪৯ হাজার৫০০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial