ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে এসেছে তাইওয়ানিজ কিংটন ব্র্যান্ড এর জেবি ২০০০এস মডেলের টাকা গণনার মেশিন

editor
ফেব্রুয়ারি ৫, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের অন্যতম প্রধান এবং স্বনাামধন্য প্রযুক্তি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড তাদের সম্মানিত গ্রাহকদের জন্য প্রতিনিয়তই বাজারে আনছে নিত্যনতুন প্রযুক্তি পণ্য। বর্তমান সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের প্রয়োজন, কাজের সুবিধা এবং সময় ও কষ্ট লাঘব করতে বিভিন্ন প্রযুক্তি পণ্য বাজারে আনে গ্লোবাল ব্র্যান্ড।
এরই ধারাবাহিকতায় এবার বাজারে এসেছে তাইওয়ানিজ কিংটন ব্র্যান্ড এর জেবি ২০০০এস মডেলের টাকা গণনার মেশিন। এই মেশিন যেমন আপনার প্রতিষ্ঠানের টাকা গণনার কাজকে আরও দ্রæত এবং সহজতর করবে তেমনি এর বিল্ট ইন আল্ট্রা ভায়োলেট সিসটেম দিবে নকল টাকা সনাক্তকরণ সুবিধা।
ভ্যাকিউম সাকশন ফিড পদ্ধতিতে এই মেশিন দ্বারা মাত্র তিন সেকেন্ডে এক শত নোট গণনা করা যাবে। সকল বাংলাদেশি টাকা গণনায় সক্ষম মেশিনটিতে রয়েছে ডুয়েল রিসেট ও ডুয়েল ডিসপ্লে। ১ বছরের বিক্রয়ত্তর সেবা এবং ঢাকা শহরের মধ্যে ফ্রি ডেলিভারী সহ আধুনিক প্রযুক্তি সম্পন্ন জেবি ২০০০এস মডেলের মেশিনটির দাম পরবে ১,১০,০০০ টাকা।
পণ্যটি কিনতে বা তথ্য জানতে ফোন ( হট লাইন ) করুন ০১৯৬৯-৬৩৩১৭৮ অথবা যোগযোগ করুন গ্লোবাল ব্র্যান্ডের দেশব্যাপী বিস্তৃত যে কোন শাখায় ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial