ঢাকাসোমবার , ৩০ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো আসুস আরওজি স্ট্রিক্স বি৩৬০-আই সিরিজের মাদারবোর্ড

Sumon Chowdhury
জুলাই ৩০, ২০১৮ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : কম্পিউটারের পারফরম্যান্স ও গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ্য রেখে আসুসের আরওজি স্ট্রিক্স বি৩৬০-আই সিরিজের মাদারবোর্ড বাজারে নিয়ে এসেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।
মাদারবোর্ড মূলত কম্পিউটারের সবগুলো কম্পোনেন্টের মধ্যে সুষম সমন্বয় সাধনকরে থাকে। মাদারবোর্ডের উপর কম্পিউটারের পারফরম্যান্স বহুলাংশে নির্ভর করে।
অষ্টম প্রজন্মের এই অত্যাধুনিক মাদারবোর্ডটিতে রয়েছে ডিডিআর৪ ২৬৬৬ এমএইচজেড ও ২টি র‌্যাম স্লট যা ৩২জিবি পর্যন্ত সাপোর্ট দিবে।
এছাড়াও রয়েছে ওয়াইফাই এর সুবিধা যার ফলে বর্তমানে এই মাদারবোর্ড সকল গ্রাহকদের নজর কেড়েছে। মাদারবোর্ডটিতে আরও রয়েছে অওরা আরজিবি লাইটিং ইফেক্ট এবং ডিসপ্লে ও এইচডিএমআই পোর্ট।
আসুস আরওজি স্ট্রিক্স বি৩৬০-আই মাদারবোর্ডটির মূল্য মাত্র ১৪ হাজার ৩০০ টাকা এবং সাথে পাচ্ছেন ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।
এই মাদারবোর্ডগুলো পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ডের যেকোন শাখায় অথবা নির্ধারিত ডিলার হউজে।
বিস্তারিত জানতে ফোন করুন: ০১৯১৬৯৩৩১৯৫ ও ০১৯৭৭৪৭৩৩০০ এই নম্বরে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial