ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো সিম্ফনি’র ফুলভিশন ডিসপ্লের ৪জি ফোন আই১১০

editor
ফেব্রুয়ারি ৫, ২০১৮ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সিম্ফনি তাঁদের ‘আই’ সিরিজের আকাশচুম্বি জনপ্রিয়তা ধরে রাখতে এবার বাজারে নিয়ে এলো বর্তমান প্রজন্মের এর সবচাইতে আকর্ষণীয় ফিচার ফুলভিশন ডিসপ্লে এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্টেড নতুন একটি স্মার্টফোন ‘সিম্ফনি আই১১০।
৮.৭ এম এম স্লীম এবং নন ট্রাডিশনাল ডিজাইনের কারনে ‘সিম্ফনি আই ১১০ হ্যান্ডসেটটি হাতে দিবে চমৎকার গ্রিপিং। ১৮:৯ বডি রেশিও এবং ফুল ভিশন ডিসপ্লের জন্য পাওয়া যাবে অসাধারণ প্রিমিয়াম লুক। তিনটি কালার দিবে তিনটি ভিন্ন ভিন্ন ফিলিং, গোল্ড কালারে পাওয়া যাবে মেটাল লুক, ব্ল্যাক কালারে পাওয়া যাবে গ্লাস লুক এবং সাদা কালারে পাওয়া যাবে সিরামিক আউটলুক।
ন্যাড়ো বেযেলের ৫.৪৫ ইঞ্চ এর ফুল ভিশন ডিসপ্লেতে সাপোর্ট করবে এইচডি প্লাস অর্থাৎ ১৪৪০*৭২০ রেজোল্যুশন। ৮১% স্ক্রীণ টু বডি রেশিও-র ন্যূনতম বেজেলের ফুল ভিশন ডিসপ্লের কারনে পাওয়া যাবে ওয়েব ব্রাউজিং, ভিডিও ও গেমিং এর অসাধারণ অনুভূতি। ২৯১ পিপিআই ডিসপ্লে ব্রাইটনেসের জন্য পাওয়া যাবে প্রাণবন্ত কালার অউটপুট। আর ফুল ভিসন ডিসপ্লের জন্য প্রিমিয়াম লুক তো থাকছেই।
অ্যান্ড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেমচালিত এ স্মার্টফোনে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। ২ গিগাবাইট র‌্যামের ডিভাইসটিতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা আছে, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে। ডিভাইসটিতে গ্রাফিকস হিসেবে ব্যবহার হয়েছে মালি-টি৭২০।
পাওয়ারফুল সনি আই এম এক্স সেন্সরে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরায় আছে ৫পি লেন্স এবং অ্যাপারচার ২.০ যার কারনে ব্যাক ক্যামেরাতে পাওয়া যাবে অসাধারণ ছবি। ৮এমপি’র ফ্রন্ট ক্যামেরা তো আছেই সুন্দর সেলফি তোলার জন্য। পোরট্রেইট মোড থাকায় ছবিতে পাওয়া যাবে অসাধারণ বকেহ ইফেক্ট, এছাড়া Auto Scene Detection (ASD) সুবিধা থাকার কারনে যেকোন অবস্থায় পাওয়া যাবে বেস্ট আউটপুট।
৪জি সমর্থিত এ স্মার্টফোন ডুয়াল সিম সমর্থন করবে। কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২,ওটিজি, জিপিএস নেভিগেশন, প্রোক্সিমিটি, গ্র্যাভিটি লাইট ইত্যাদি। এছাড়াও আছে বিভিন্ন স্মার্ট জেসচার এবং স্মার্ট এ্যাকশন।
সর্বাধিক নিরাপত্তা দিতে হ্যান্ডসেটটিতে দেয়া হয়েছে ফাস্ট ফিঙ্গার প্রিন্ট সুবিধা যা দিয়ে আপনি ভিন্ন ভিন্ন এ্যাপ অথবা পুরো হ্যান্ডসেট আনলক করতে পারবেন চোখের নিমিষেই। এছাড়া ফিঙ্গার প্রিন্ট বাটন দিয়ে তুলে ফেলা যাবে ফাস্ট ছবি।দামঃ ১০,৯৯০/।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial