ঢাকাসোমবার , ৬ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো সিম্ফনি আই১৫ নতুন স্মার্টফোন

Sumon Chowdhury
আগস্ট ৬, ২০১৮ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সিম্ফনি তাঁদের ‘আই’ সিরিজের জনপ্রিয়তা ধরে রাখতে এবার বাজারে নিয়ে এলো বর্তমান প্রজন্মের সবচেয়ে আকর্ষণীয় ফিচার ফুলভিশন ডিসপ্লের নতুন একটি স্মার্টফোন ‘সিম্ফনি আই১৫’।
৮.৯ এম এম স্লীম এবং নন ট্রাডিশনাল ডিজাইনের কারণে ‘সিম্ফনি আই১৫’ হ্যান্ডসেটটি হাতে দিবে চমৎকার গ্রিপিং। ১৮:৯ বডি রেশিও এবং ফুল ভিশন ডিসপ্লের জন্য পাওয়া যাবে অসাধারণ প্রিমিয়াম লুক।
৫.৪৫ ইঞ্চির ফুল ভিশন ডিসপ্লেতে সাপোর্ট করবে এইচডি প্লাস অর্থাৎ ১৪৪০*৭২০ রেজুলেশন। ৮৩% স্ক্রীণ টু বডি রেশিও-র ন্যূনতম বেজেলের ফুল ভিশন ডিসপ্লের কারণে পাওয়া যাবে ওয়েব ব্রাউজিং, ভিডিও ও গেমিংয়ের অসাধারণ অনুভূতি। ২৯৬ পিপিআই ডিসপ্লে ব্রাইটনেসের জন্য পাওয়া যাবে প্রাণবন্ত কালার অউটপুট। আর ফুল ভিশন ডিসপ্লের জন্য প্রিমিয়াম লুক তো থাকছেই।
অ্যান্ড্রয়েড গো ৮.১ অপারেটিং সিস্টেমে চালিত এ স্মার্টফোনে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। ১ গিগাবাইট র‍্যামের ডিভাইসটিতে ৮ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা আছে, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।
পাওয়ারফুল ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরায় আছে অ্যাপারচার ২.০ যার কারণে ব্যাক ক্যামেরাতে পাওয়া যাবে অসাধারণ ছবি। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা তো আছেই সুন্দর সেলফি তোলার জন্য এবং এর সাথে যোগ হয়েছে মুন লাইট সেলফি ফ্ল্যাশ যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব সেলফি।
৩২০০ এমএএইচ এর পাওয়ার ফুল লি-পলিমার ব্যাটারি দিবে সারাদিন ব্যবহারের নিশ্চয়তা। এছাড়াও সেন্সর হিসেবে আছে জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর।
গোল্ড এবং ব্লু ব্ল্যাক কালারের ‘সিম্ফনি আই১৫’ সারাদেশে সোমবার থেকে পাওয়া যাচ্ছে। দাম রাখা হচ্ছে ৬ হাজার ৬৯০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial