ঢাকাMonday , 22 January 2018
আজকের সর্বশেষ সবখবর

বাণিজ্য মেলায় অফার দিচ্ছে অপোর ফোনে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়

editor
January 22, 2018 12:05 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকা ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার-২০১৮ তে দারুণ সব আকর্ষণীয় অফার দিচ্ছে বাংলাদেশের দ্রুততম ক্রমবর্ধমান ক্যামেরা ফোন ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম অপো।
এই অফারগুলোর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে লটারিতে অপো এফ৫ জেতার সুযোগ।
মেলায় যেকোনো হ্যান্ডসেট কিনে এফ৫ জেতার লটারির পাশাপাশি মেলায় থাকছে অপো প্যাভিলিয়নে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও, লিমিটেড এডিশনের রেড এফফাইভও মেলার স্টলটি থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন।
লটারিতে অপো এফ৫ বিজয়ী দুইজনের নাম ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এরা হলেন ঢাকা থেকে আলমগীর এবং সাইফুর রহমান। এইদুইজন মেলার অপো প্যাভিলিওন থেকে ফোন কিনে জিতে নেন একটি করে অপো এফ ৫ সম্পূর্ণ ফ্রি।
অপো এফফাইভ ফোনটিতে রয়েছে ৬ ইি স্ক্রীন, ২৫৬ গিগাবাইট পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি, ১৬ মেগাপিক্সেল (রিয়ার) এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ৭.১ সংস্করণ এবং ৩২ হাজার এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি।
ফোনটির সুপার-শার্প সেলফি ক্যামেরা, গুড জেনারেল পারফরম্যান্স, স্লিম স্ক্রীন ফোনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial