ঢাকাSaturday , 28 July 2018
আজকের সর্বশেষ সবখবর

বিএফইউজে সভাপতি মোল্লা জালাল

editor
July 28, 2018 1:02 pm
Link Copied!

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগ সমর্থিত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হয়েছেন মোল্লা জালাল। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন সভাপতি পদে তার নাম ঘোষণা করেন। ফল ঘোষণার সময়ে সভাপতি পদ প্রার্থী মোল্লা জালাল ও ওমর ফারুক উপস্থিত ছিলেন।
বিজয়ী মোল্লা জালাল পেয়েছেন ৯৭৪ ভোট। অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পেয়েছেন ৯৭২ ভোট। দুই ভোটের ব্যবধানে জয় পেয়েছেন মোল্লা জালাল। গত ১৩ জুলাই জাতীয় প্রেসক্লাবে বিএফইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই রাতে সভাপতির পদ ছাড়া বাকি সব পদের ফলাফল ঘোষণা করা হয়। বিএফইউজের এই অংশে সভাপতি মোল্লা জালালের সঙ্গে মহাসচিবের দায়িত্ব পালন করবেন শাবান মাহমুদ।
নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, কোষাধ্যক্ষ দীপ আজাদ, দফতর সম্পাদক বরুন ভৌমিক নয়ন, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, নির্বাহী সদস্য শেখ মামুনুর রশীদ, নুরে জান্নাত আখতার সীমা, সেবিকা রানী ও খায়রুজ্জামান কামাল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial